চট্টগ্রামে ৪১ লাখ টাকার মুদ্রাসহ আটক ২

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

মাকে টুকরো করে হত্যা মামলার তিন আসামির রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০ , ৭:২০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২০ , ৭:২১ অপরাহ্ণ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে ১নং ওয়ার্ডের নুর জাহান বেগম (৫৭) কে পাঁচ টুকরো করে হত্যা মামলার তিন আসামিকে ৯দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার (২৫ অক্টোবর) সকালে তিন আসামিকে আদালতে উপস্থাপন করে ওই মামলায় তাদের জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করলে, এ বিষয়ে দুপুরে শুনানি শেষে বিচারক এসএম মোছলে উদ্দিনের আদালতে প্রত্যেককে ৩ দিন করে তিন আসামিকে ৯ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

জেলা ডিবির পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তার তিন আসামিকে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড চেয়ে রোববার সকালে আদালতে সোপর্দ করলে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হলেন, হত্যা মামলার এজাহারভুক্ত ৬নং আসামি চরজব্বার ইউনিয়নের জাহাজমারা এলাকার মৃত মমিন উল্যার ছেলে মো.ইসমাইল (৩৫), মামলার ৭নং আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মারফত উল্যার ছেলে মো. হামিদ (৩৪) ও কালাম ওরফে মামুন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়