হাওরের মানুষদের শেষ আশ্রয়স্থল প্রধানমন্ত্রীই: পীর মিসবাহ

আগের সংবাদ

তাঁর ডাকে সাড়া দিয়ে অনেকেই এখন সাংবাদিক

পরের সংবাদ

ভ্যানটিলিটর দিয়ে দেখে মৃত অবস্থায় পরে আছে

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০ , ১০:১৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২০ , ১০:৩১ অপরাহ্ণ

রাজধানীর হাজারীবাগ নিঝুম আবাসিক এলাকার একটি বাসা থেকে তৈয়বুর রহমান (৫৫) নামের এক প্রবাসীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৫ অক্টোবর) বিকাল ৫টার দিকে আবাসিক এলাকার দ্বিতীয় তলার বাসা থেকে দরজা ভেঙ্গে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আজাদ হাওলাদার জানান, বিকালে খবর পেয়ে নিঝুম আবাসিক এলাকার ওই ৪তলার বাসার দ্বিতীয় তলায় দরজা ভেঙ্গে খাটের উপর থেকে মৃতদেহটি করি।

এসআই আরো জানান, বাসাটি তার নিজস্ব। তিনি দীর্ঘদিন আমেরিকা ছিলেন। অবিবাহিত সে । মৃত তৈয়বুরের বোন নাসরিন খালেক ধানমন্ডিতে থাকে। আজ দুপুড়ের দিকে তিনি বাসায় এসে ভাই তৈয়বুরকে ডাকতে থাকে। কোন সাড়াশব্দ পেয়ে বাসার দাড়োয়ান ভ্যানটিলিটর দিয়ে দেখে খাটের উপড় মৃত অবস্থায় পরে আছে। পরে থানায় খবর দেয়। বাসায় গিয়ে দরজা ভেঙ্গে মৃতদেহ উদ্ধার করি। মৃতদেহ পচে ফুলে গিয়েছিল। ধারনা করা হচ্ছে, দুই তিন দিন আগে সে স্ট্রোক করে মরে গেছে। তবুও ময়নাতদন্তের রিপোর্ট আসলে সৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়