সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

দৃশ্যমান পদ্মাসেতুর ৫ কিলোমিটার

পরের সংবাদ

টানা ৬২ ম্যাচে অপরাজিত লিভারপুল

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০ , ১১:৩০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২০ , ৩:৪৯ অপরাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ঘরের মাঠে শেফিল্ড ইউনাইটেডকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে শিরোপাধারী লিভারপুল। আর এই জয়ের মাধ্যমে প্রিমিয়ার লিগে নিজেদের ঘরের মাঠ এনফিল্ডে টানা ৬২টি ম্যাচে অপরাজিত থাকার কীর্তি দেখিয়েছে রেডরা। যদিও ম্যাচটিতে প্রথমে গোল হজম করেছিল লিভারপুল। কিন্তু পরবর্তীতে ২টি গোল করে ঘরের মাঠে পূর্ণ ৩ পয়েন্ট রেখে দিতে সমর্থ হয় তারা।

ম্যাচের ১৫ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল পেয়ে এগিয়ে যায় শেফিল্ড। গোলটি করেন সানদার বার্জ। তবে প্রথমার্ধের খেলার শেষ মূহর্তে গিয়ে সমতায় ফেরে লিভারপুল। গোলটি করেন ফাবিনহো। সাদিও মানের করা শট অ্যারন ঠেকিয়ে দিলেও বল নিজের কব্জায় রাখতে পারেননি। ফলে তার কাছ থেকে ছুটে যাওয়া বল ফাবিনহো পেয়ে জালে জড়িয়ে দেন। এরপর ৬০ মিনিটের সময় মোহাম্মাদ সালাহ একবার বল জালে জড়ান। কিন্তু ভিএআরে পরীক্ষা করে অফসাইডের কারন দেখিয়ে গোলটি বাতিল করে দেন রেফারি। তবে মিনিট বাদেই হেড করে দলকে লিড এনে দেন দিয়োগো জোতা।

এই জয়ের মাধ্যমে এভারটনের সমান পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে উঠে এসেছে লিভারপুল। গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে এভারটন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়