দৃশ্যমান পদ্মাসেতুর ৫ কিলোমিটার

আগের সংবাদ

পূজা দিতে গিয়ে আদালত অবমাননার মুখে সৃজিত-মিথিলা

পরের সংবাদ

আর মাত্র ৯ দিন বাকি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২০ , ১২:১৩ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র নয়দিন বাকি। শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা ব্যস্ত সময় পার করছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন।

শনিবার ফ্লোরিডায় ভোট দিয়েই নর্থ ক্যারোলাইনা, ওহাইও ও উইসকনসিনে নির্বাচনি প্রচার চালিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ওহাইওতে হাজারো সমর্থকদের উদ্দেশ্যে ট্রাম্প বলেন, গত নির্বাচনে সবাই ধারণা করেছিল তিনি হারবেন কিন্তু ওহাইওতে প্রথম রিপাবলিকান প্রেসিডেন্ট হিসেবে জয় পান তিনি। এবারও ওহাইওতে জয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন মার্কিন প্রেসিডেন্ট।

এদিকে, শনিবার পেনসেলভেনিয়া অঙ্গরাজ্যের ব্রিসটল ও ফিলাডেলফিয়ায় নির্বাচনি প্রচার চালিয়েছেন ডেমোক্র্যাট প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন। সমাবেশে তিনি বলেন, ট্রাম্প ক্ষমতায় এলে পেনসেলভেনিয়ার ৫৩ লাখ বাসিন্দাসহ এক কোটিরও বেশি মার্কিনি নিরাপত্তা হারাবে। গণতন্ত্র ফিরিয়ে আনতে সবাইকে রুখে দাঁড়াতে হবে। এই অঙ্গরাজ্যে এখন পর্যন্ত ট্রাম্পের চেয়ে সামান্য ব্যবধানে এগিয়ে আছেন বাইডেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়