১ ডলারের রং উঠিয়ে ১০০ ডলার বানায় তারা

আগের সংবাদ

রিয়াদ নাকি শান্ত, কে উঁচিয়ে ধরেবেন ট্রফি

পরের সংবাদ

সিনার পর বিয়ে করছেন নিকি বেলা

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০ , ৯:৩৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৪, ২০২০ , ৯:৩৭ অপরাহ্ণ

এ মাসের শুরুর দিকে কলম্বিয়া বংশোদ্ভত ব্রিটিশ মডেল শাই শারিয়াতজাদের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন বিশ্ববিখ্যাত রেসলার জন সিনা। যদিও দীর্ঘদিন এ তারকা প্রণয়ে ছিলেন নারী রেসলার নিকি বেলার সঙ্গে। সিনা-নিকি সম্পর্কের অবসান ঘটেছে অনেক আগে। সিনার বিয়ের পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন তার সাবেক প্রেমিকা নিকি বেলাও। ৩৬ বছর বয়সি এ রেসলার বিয়ে করবেন রাশিয়ার নৃত্যশিল্পী আরটেম চিগভিনসেভকে।

আরটেম চিগভিনসেভের সঙ্গে নিকি বেলা প্রেম করছেন ২০১৯ সালের জানুয়ারি থেকে। এখনো বিয়ে না করলেও দুজনের এক ছেলে সন্তান আছে, যার নাম আরটেমোভিচ চিগভিনসেভ। জনক-জননী হয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে এ জুটি। এ পর্যায়ে তাদের বিয়ের ভেন্যু কোথায় হবে সেটি ঠিক করা নিয়ে ব্যস্ত নিকি বেলা। যদিও গুঞ্জন ছিল তারা লস অ্যাঞ্জেলসে বিয়ে করবেন। সেটি আপাতত গুঞ্জন হিসেবেই আছে।

নিকি বেলা রাশিয়ান এ নৃত্যশিল্পীর সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিলেও দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন সিনার সঙ্গে। ২০১৮ সালের এপ্রিলে সিনার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার দ্বারপ্রান্তে এসে নিজেদের সম্পর্কের ইতি টেনেছিলেন তিনি। বিচ্ছেদের দেড় মাস পর মায়ায় টানে আবারো সম্পর্কে জড়ান তারা। পরে বিয়ে করার কথাও ভাবছিলেন এ প্রেমিক জুটি। কিন্তু ফের বিচ্ছেদ হয় তাদের মধ্য। এ জুটির প্রেমের শুরুটাও ছিল চমকপ্রদ। এক রেসলিং ম্যাচে জয় পাওয়ার পর নিকিকে প্রেমের প্রস্তাব দেন সিনা। অবিভূত বেলাও ফিরিয়ে দিতে পারেননি সিনার প্রস্তাব। শুরু হয় প্রেমের গল্প। অন্যদিকে আরটেম এর আগে একটি বিয়ে করেছেন। তার সেই স্ত্রীর নাম গিসেলে পিকক। ২০০৪-২০০৫ সাল পর্যন্ত একসঙ্গে ঘর-সংসার করেছেন তারা।

এদিকে চলতি মাসে পেশায় মডেল শারিয়াতজাদেহর সঙ্গে জন সিনার পরিচয় হয় একটি পার্টিতে। এরপরই তারা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হয়। তাদের মধ্যে তৈরি হয় প্রেম। আর তাই নিজেদের ভালোবাসাকে আইনি রূপ দিতে সিদ্ধান্ত নেন তারা।
এই বিয়ের মাধ্যমে নিজের দ্বিতীয় বিয়ে করেছেন জন সিনা। তিনি প্রথমবারের মতো বিয়ে করেন ২০০৯ সালে। সেবার তিনি বিয়ে করেন এলিজাবেথ হাবার্দুকে। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি। ২০১২ সালে জন সিনার সঙ্গে এলিজাবেথের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপরই নিকি বেলা আসেন তার সম্মুখে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close