লাশ হয়ে ফিরল স্পিডবোটের নিখোঁজ ৫ যাত্রী

আগের সংবাদ

ধর্ষণ করতে আসায় বখাটেকে বটি দিয়ে কোপালেন গৃহবধূ

পরের সংবাদ

দেশবাসীর কাছে রিজভীর কৃতজ্ঞতা

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০ , ২:১৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৪, ২০২০ , ২:১৬ অপরাহ্ণ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি হওয়ার পর দলের নেতাকর্মীসহ সারাদেশের মানুষ তার জন্য দোয়া করেছেন, অনেকে হাসপাতালে গিয়ে খোঁজ খবর নিয়েছেন। সেজন্যে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ। তিনি পুরোপুরি সুস্থ হয়ে অতি দ্রুত যেন জনগণের মাঝে ফিরে আসতে পারেন সেজন্য দোয়া চেয়েছেন।

ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা অনেকটাই উন্নতির দিকে। আজ কালের মধ্যে তিনি হাসপাতাল থেকে রিলিজ পেতে পারেন। তবে তিন সপ্তাহ পর আবারো হাসপাতালে ভর্তি হয়ে পূনরায় এনজিওগ্রাম করতে হবে।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষ করে দলীয় কার্যালয়ে ফেরার পথে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে ইসলামী ব্যংক হাসপাতালে নেয়া হলে সেখান থেকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার এনজিওগ্রাম করা হয়। ল্যাব এইড বিশেষজ্ঞ ডা. প্রফেসর সোহরাবুজ্জামান ও প্রফেসর আব্দুস জাহেদ এর নেতৃত্বে এনজিওগ্রাম করেন। তার হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। কয়েক সপ্তাহ পর আবারো পরীক্ষা করতে হবে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার চিকিৎসার খোঁজ খবর নিচ্ছন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়