×

খেলা

বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২০, ০৯:২৫ পিএম

বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত দুই দিনব্যাপী মুজিববর্ষ ফেডারেশন কাপ তায়কোয়ানডো প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার ও ভিডিপি দল পুরুষ ও মহিলা পুমসে দলগতভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের উদ্যোগে আয়োজিত দুই দিনব্যাপী মুজিববর্ষ ফেডারেশন কাপ তায়কোয়ানডো প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার ও ভিডিপি দল পুরুষ ও মহিলা পুমসে ৮ স্বর্ণ, ৮ রৌপ্য ও ২ ব্রোঞ্জ পদক পেয়ে দলগতভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। ৩ স্বর্ণ, ৪ রৌপ্য ও ৫ ব্রোঞ্জ পদক পেয়ে রানার্স আপ হয়েছে বিজেএমসি। এবারের প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ, আনসার, বিজিবি, বিজেএমসিসহ সারাদেশের ১০ সংস্থার প্রায় ১৫০ জন পুমসে প্রতিযোগী অংশগ্রহণ করেন।

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে সমাপনী অনুষ্ঠানে মো. নুরুল হাসান ফরিদী, উপমহাপরিচালক, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. রায়হান উদ্দিন ফকির, সহপরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি), বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর ও কাজী মোর্শেদ হোসেন কামাল, সভাপতি, বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন। এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা এবং অন্যান্য সদস্যরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App