×

জাতীয়

পীর হাবিবের বাসায় হামলার ঘটনায় আ.লীগের নিন্দা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২০, ০৬:১২ পিএম

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার নিজ ফ্ল্যাটে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ। শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সাথে সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের মতবিনিময় সভা শেষে দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিহবন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ প্রতিবাদ ও নিন্দা জানান।

তিনি বলেন, ‘ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চলছে। এ থেকে সাংবাদিকরাও বাদ যাচ্ছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা গুজব ছড়িয়ে সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় বর্বরোচিত হামলা করা হয়েছে। আমি গতকাল স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলেছি। এ হামলার সাথে যারাই জড়িত তাদের শাস্তির আওতায় আনা হবে। এ ধরনের হামলার ঘটনায় আমরা দলগতভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিক পীর হাবিবের বাসায় এ ধরনের হামলা কাম্য নয়। অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, এসএম কামাল, আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, ত্রাণ ও সমাজ কল‍্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বিহী কমিটির সদস্য এবিএম রিয়াজুল কবির কাওছার, সাহাবুদ্দিন ফরাজী, সানজিদা খানমসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App