×

সারাদেশ

চাটমোহরে কনেসহ বিয়ের বাস পুকুরে, আহত ১৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২০, ০৯:৩২ পিএম

চাটমোহরে কনেসহ বিয়ের বাস পুকুরে, আহত ১৫

কনেসহ বিয়ের বাস উল্টে যায় পুকুরে। ছবি: প্রতিনিধি

চাটমোহরে কনেসহ বিয়ের বাস পুকুরে, আহত ১৫

উদ্ধার অভিযান চালান ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: প্রতিনিধি

পাবনার চাটমোহরে বিয়ের বাস উল্টে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, উপজেলার দাঁথিয়া কয়রাপাড়া গ্রামের মাদারী মন্ডলের ছেলে কালাম মন্ডলের বিয়ে উপলক্ষ্যে যাত্রীবাহী একটি বাস একই উপজেলার ফৈলজানা থেকে কনেসহ ফিরছিল। পথিমধ্যে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাহাদুরপুর গ্রামের আলাউদ্দিনের বাড়ির পাশের পুকুরে উল্টে যায়।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে বাসের ভেতরে থাকা বর-কনেসহ অন্যান্য যাত্রীদের উদ্ধার করে। এ সময় বাসে থাকা প্রায় ৩০ জন যাত্রীর মধ্যে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়। তাদের হাসপাতাল, স্থানীয় পল্লী চিকিৎসকসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

কেউ মারা যায়নি বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীদের অনেকে। তবে বাস উল্টে থাকায় নিচে কেউ চাপা পড়ে আছে কি না তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি।

[caption id="attachment_248566" align="aligncenter" width="700"] উদ্ধার অভিযান চালান ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: প্রতিনিধি[/caption]

খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসের ভেতরে বিভিন্নভাবে তল্লাশি চালান। তবে কারো সন্ধান পাওয়া যায়নি। দুর্ঘটনার খবর পেয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈকত ইসলাম ও চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, বাসটির নিচে কেউ চাপা পড়ে আছে কি না, তা নিশ্চিত হওয়ার জন্য বাসটি তুলতে হবে। আর বাসটি তোলার জন্য পরিবহন মালিক সমিতির সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা লোকবল পাঠিয়ে বাসটি তোলার ব্যবস্থা নিচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App