×

খেলা

ইউরোপা লিগে আর্সেনাল, এসি মিলান ও টটেনহ্যামের জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২০, ১২:০২ পিএম

ইউরোপা লিগে আর্সেনাল, এসি মিলান ও টটেনহ্যামের জয়

ইউরোপা লিগ

উয়েফা ইউরোপা লিগে প্রত্যাশিত জয় পেয়েছে আর্সেনাল, টটেনহ্যাম ও এসি মিলান। গ্রুপ পর্বের ম্যাচে রেপিড ভিয়েনাকে ২-১ গোলে হারিয়েছে গানাররা। লাস্কের বিপক্ষে হোম ম্যাচে স্পার্সের জয় ৩-০ গোল। আর সেল্টিককে ৩-১ গোলে হারিয়েছে মিলান।

অস্ট্রিয়ান ক্লাব রেপিড ভিয়েনার মাঠে খেলতে গিয়েছিল আর্সেনাল। ফার্স্ট হাফে ভালোই ডিফেন্স সামলেছে অস্ট্রিয়ান ক্লাবটা। সেকেন্ড হাফে ওরা আর্সেনালকে একটা গোলও দিয়েছিল। রেপিড ভিয়েনার হয়ে স্কোর করেন ফাউনটাস। লিড নিয়েও ওরা আটকে রাখতে পারেনি গানারদের। ৭০ থেকে ৭৪, এই ৪ মিনিটের মধ্যেই জয় নিশ্চিত করেছে আর্সেনাল। দাভিদ লুইস ম্যাচে ফিরিয়েছেন সমতা আর অবামেয়াং করেছেন ম্যাচ উইনিং গোলটা।

স্কটল্যান্ড চ্যাম্পিয়ন সেল্টিকের মাঠে খেলতে গিয়েছিল এসি মিলান। ফার্স্ট হাফেই ২-০ গোলের লিড নেয় মিলান। ১৪ মিনিটেই হয়েছে প্রথম গোল। স্কোরশিটে নাম তোলেন ত্রুনিচ। পরের গোলটা করেছেন রিয়াল মাদ্রিদ থেকে ধারে মিলানে যাওয়া ব্রাহিম দিয়াজ। ৭৬ মিনিটে ব্যবধান কমায় সেল্টিক এফসি। গোল করেন মোহামেদ আমেইনি। ম্যাচের লাস্ট মোমেন্টে হয়েছে আরও ১ গোল। ব্যবধান বাড়িয়েছেন মিলান উইংগার পিটার হগ।

অস্ট্রিয়ার লিনজার অ্যাথলেটিক স্পোর্টস ক্লাবের বিপক্ষে খেলতে নামে টটেনহ্যাম হটসপার। ১৮ মিনিটেই হয়েছে গোলের সূচনা। লাস্কের জালে বল জড়িয়েছেন লুকাস মরা। ২৭ মিনিটে আত্মঘাতি গোলে ব্যবধান হয়েছে দ্বিগুন। লাস্কের আন্দ্রাদে নিজেদের জালেই ঢুকিয়ে দিয়েছেন বল। ফার্স্ট হাফে আর গোল হয়নি। ম্যাচের শেষ গোলটা হয়েছে ৮৪ মিনিটে। সাউথ কোরিয়ান লেফট উইংগার সন হিউয়ং মিন দাপুটে জয়ে রেখেছেন অবদান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App