বাংলাদেশকে আরো ২০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র

আগের সংবাদ

সংবাদপত্রের অস্তিত্ব রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলনের আহ্বান

পরের সংবাদ

হিরো আলম আউট, মাঠে ঢুকলেন শাকিব

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২০ , ৪:১৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২০ , ৪:১৭ অপরাহ্ণ

ভাল মানের নির্মাতা ও অভিনয় শিল্পীরা এগিয়ে না আসায় করোনাকাল কাটিয়ে সিনেমা হল চালু হয়েছে ভাইরাল হিরো আলমের সাহসী হিরো আলম সিনেমা দিয়ে। এ নিয়ে নানা আলোচনা ও সমালোচনার শিকার হতে হয়েছে হলগুলোকে। সেই সমালোচনা কাটাতে এবার মুক্তি পাচ্ছে চিত্রনায়ক শাকিব খানের বেশ কিছু পুরনো সিনেমা।

শুক্রবার (২৪ অক্টোবর) থেকে দেশের বিভিন্ন হলে প্রদর্শিত হবে ছবিগুলো। এ তালিকায় আছে নাকাব। ছবিটি মুক্তি পাচ্ছে রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র ফার্মগেটে অবস্থিত আনন্দ সিনেমা হলসহ দেশের আরও কিছু হলে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে গিয়ে দেখা গেল সাহসী হিরো আলম সিনেমার পোস্টারের উপরেই সাঁটানো হচ্ছে শাকিব খানের একাধিক পোস্টার।

আনন্দ হলের কর্তৃপক্ষে সঙ্গে কথা বরে জানান যায়, ‘করোনার পর সাহসী হিরো আলম চালিয়ে আরও বেশি হতাশ হলাম। এমন ছবি চালানোটা ইমেজের জন্যও সংকট। কি করে এ ছবি সেন্সরে অনুমতি পেয়েছে মাথায় ঢুকে না৷ ইজ্জত, টাকা সবই গেল।

সেই ক্ষতি পুষিয়ে নিতে নাকাব চালাবো এই সপ্তাহে। এই সিনেমাটি আগেও একবার চালিয়েছিলাম। বেশ ইতিবাচক সাড়া ছিলো দর্শকের৷ আশা করছি শাকিব খানের ভক্তরা হলে আসবেন।’

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close