ইউরোপা লিগে আর্সেনাল, এসি মিলান ও টটেনহ্যামের জয়

আগের সংবাদ

শিশুদের ফিডারে লাখ লাখ প্লাস্টিককণা, স্বাস্থ্যঝুঁকি চরমে

পরের সংবাদ

শ্রীকান্তসহ করোনায় আক্রান্ত সারেগামাপার ৪ বিচারক

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২০ , ১:০১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২০ , ১:০১ অপরাহ্ণ

দুই বাংলার জনপ্রিয় অনুষ্ঠান জি-বাংলার ‘সারেগামাপা’। করোনায় আক্রান্ত হয়েছেন অনুষ্ঠানটির চার বিচারক। জানা গেছে, আক্রান্ত হয়েছেন শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কাক্কার। আরও দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও হালকা জ্বর রয়েছে। তাদের নিয়েও শঙ্কায় আছে সারেগামাপা টিম।

শোয়ের বিচারক সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেছেন। তবে সঞ্চালক আবির চট্টোপাধ্যায় সুস্থ রয়েছেন। তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলো।

করোনার মধ্যেই কয়েকদিন আগে শুরু হয়েছে জি-বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র নতুন সিজন। চারজন বিচারকই করোনায় আক্রান্ত হওয়ায় শো চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছেন আয়োজকরা।

প্রথমেই শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিল। তারপরই তিনি পরীক্ষা করালে রিপোর্টে করোনা পজিটিভ আসে। এরপর মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়। শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনই হোম আইসোলেশনে রয়েছেন। এরপর মিকা ও আকৃতিও করোনার উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টাইনে চলে যান।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়