গানই ইলমার ধ্যান-জ্ঞান

আগের সংবাদ

অভিনয় ছেড়ে নামাজ ধরেছেন নায়িকা

পরের সংবাদ

জি ফাইভের নতুন চমক ‘মাইনকার চিপায়’

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২০ , ৪:০৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২০ , ৪:৪৪ অপরাহ্ণ

কিছুদিন আগেই আরফান নিশো, শ্যামল মাওলা এবং শরিফুল রাজকে শুটিং স্পটে একসঙ্গে দেখা যায়। নতুন লুকে দেখা যায় তিনজনকেই। সে লুক নিয়ে দর্শক মহলে বেশ প্রশংসিত হন তিন অভিনেতাই। প্রশংসার পাশাপাশি দর্শকের মনে কৌতুহল দানা বাঁধে, কী কাজে তারা তিনজন একসঙ্গে! সেই কৌতুহল দূর হলো এতদিন পর। জানা গেল তিনজন অভিনেতা অভিনয় করেছেন জি ফাইভের নতুন সিনেমা।

জি ফাইভ প্রযোজিত ‘মাইনকার চিপায়’ শীর্ষক সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা আবরার আতহার। সম্প্রতি জি ফাইভের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সিনেমাটির পোস্টার শেয়ার করে জানান, তিন উদ্ভট চরিত্র, এক অঘটনময় রাত, এক রোমাঞ্চকর গোলকধাঁধায় সিনেমাটি শীঘ্রই আসছে।

আর এর থেকেই প্রশ্ন জাগে, কবে আসছে তবে? প্রশ্নটি নিয়ে নির্মাতা আবরার আতহারের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আসলে কবে আসছে সে বিষয়টি এখনই জানাতে পারছি না। তবে শীঘ্রই আসছে।’

বর্তমান সময়ে সিনেমা, সিরিজের বেশির ভাগ গল্পই থ্রিলার, সাসপেন্সধর্মী। সে জায়গা থেকে থ্রিলার এবং হাস্যাত্মক বিষয়টিকে রেখেই সিনেমাটি নির্মিত বলে জানান আবরার আতহার। অর্থাৎ ‘মাইনকার চিপায়’ একটি ডার্ক কমেডি সিনেমা।

অভিনয়শিল্পীদের প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা বলেন, ‘আমাদের অভিনয়শিল্পীদের নিয়ে অনেকের একটি অভিযোগ তারা সময় মত সেটে আসেন না। এছাড়াও সেটে এসে কোনো রকমে স্ক্রিপ্টে চোখ বুলিয়েই শুটে চলে যান। কিন্তু আরফান নিশো, শ্যামল মাওলা এবং শরিফুল রাজের সঙ্গে কাজ করে দেখলাম ভিন্ন চিত্র। তারা সময়মত সেটে আসছেন। তিনজন মিলে রিহার্সাল করে তারপর শুটে যাচ্ছেন। সব মিলিয়ে বেশ ভালো একটি অভিজ্ঞতা হয়েছে।’
এদিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সিনেমাটি প্রসঙ্গে বলতে গিয়ে জানান, তিনি একজন ড্রাগ ডিলারের চরিত্রে অভিনয় করেছেন। বেশ ভালো একটি কাজ হয়েছে। তবে পরিশ্রম করতে হয়েছে বেশি। অবশ্য ভালো কিছু পেতে হলে শ্রমটাও বেশিই দিতে হয়।

প্রসঙ্গত, সিনেমাটি জি ফাইভ ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এদিকে এ সিনেমা ছাড়াও নতুন একটি কাজ নিয়ে ব্যস্ত নির্মাতা আবরার আতহার। তবে নতুন প্রজেক্টটি সিক্রেট বলে জানান তিনি।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close