চরফ্যাশনে বিশেষ বরাদ্দের ২ মেট্রিক টন চাল নিয়ে নয় ছয়

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপে আটকা চার শতাধিক পর্যটক

পরের সংবাদ

চলে গেলেন কালীগঞ্জের সাংবাদিক গুরু আব্দুর রাজ্জাক

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২০ , ২:৪৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২০ , ২:৪৮ অপরাহ্ণ

ঝিনাইদহের কালীঞ্জের প্রবীণ সাংবাদিক ও মোবারকগঞ্জ চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বাস আব্দুর রাজ্জাক (৬২) মারা গেছেন। বৃহষ্পতিবার দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

সাংবাদিক আব্দুর রাজ্জাক দীর্র্ঘ ৪০ বছরের সাংবাদিকতার জীবনে, দৈনিক আজাদ, ইত্তেফাক, আজকের কাগজ, পূর্বাঞ্চাল, জন্মভ’মিসহ বিভিন্ন পত্রিকায় কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। সর্বশেষ তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খোলাকাগজের কালীগঞ্জ প্রতিনিধি ছিলেন। তিনি মোবারকগঞ্জ চিনিকলের ভান্ডার কর্মকর্তা চাকুরি থেকে গত এক বছর আগে অবসরে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গেছেন।

উল্লেখ্য, বর্তমান কর্মরত কালীগঞ্জসহ জেলার অনেক সিনিয়র সাংবাদিককে তিনি এ পেশায় হাতে খড়ি দিয়েছেন। সিনিয়র সাংবাদিক হিসেবে দক্ষিণবঙ্গের মধ্যে তিনি অত্যন্ত পরিচিত মুখ ছিলেন।

সাংবাদিক আব্দুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারণ সম্পাদক সাবজাল হোসেন।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়