নিউজ ফ্ল্যাশ ২৩-১০-২০২০ (বিকাল)

আগের সংবাদ

জি ফাইভের নতুন চমক ‘মাইনকার চিপায়’

পরের সংবাদ

গানই ইলমার ধ্যান-জ্ঞান

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২০ , ৪:০০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২০ , ৪:০০ অপরাহ্ণ

ইলমা বখতেয়ার। এ সময়ের সঙ্গীতশিল্পীদের মধ্যে শ্রোতাপ্রিয় একজন শিল্পী। করোনার কারণে এখনো ওপেন এয়ার কনসার্ট নিয়ে ব্যস্ততা নেই। তবে টেলিভিশনের বিভিন্ন গানের অনুষ্ঠানে গান করছেন ইলমা। আগামী ২৪ অক্টোবর জে.কে. মজলিসের সঙ্গীত পরিকল্পনায় আরটিভি ‘ফোক স্টেশন সিজন ২’ শুরু হতে যাচ্ছে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নূর হোসাইন হিরা। অনুষ্ঠানটি নিয়ে বেশ আশাবাদী ইলমা বখতেয়ার। সম্প্রতি অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ২৪ অক্টোবর রাত ১১.২৫ মিনিটে ইলমা গান পরিবেশন করবেন।

গানের সঙ্গে ইলমার সম্পর্ক জন্মের পর থেকেই। স্কুলে পড়ার আগেই গানের ওস্তাদের কাছে তালিম নিতে শুরু করেন। যেহেতু ছোটবেলা থেকেই গানের সঙ্গে নিজেকে জড়িয়ে নিয়েছেন। তাই শিল্পী ছাড়া অন্য কিছু হতে হবে এমন ভাবনা তার কখনোই হয় নি। তবে ইলমা প্রাতিষ্ঠানিক পড়াশুনা করছেন ফার্মেসী ডিপার্টমেন্টে। তাই গানের পাশাপাশি প্রাতিষ্ঠানিক পড়াশুনাকেও সমানভাবে গুরুত্বপূর্ণ মনে করেন তিনি। ভবিষ্যৎ ব্যস্ততা সম্পর্কে বলতে গিয়ে ইলমা বলেন, ‘বেশ কিছু মৌলিক গানের পরিকল্পনা চলছে।কাজগুলো দ্রুত শুরু করবো। সেই সঙ্গে ফোক গানকে সবার মাঝে ভিন্ন আঙ্গিকে তুলে ধরে দেশের সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যেতে চাই।এমন কিছু কাজ করতে চাই যে কাজগুলো শ্রোতা-দর্শকদের হৃদয়ে বহুকাল বেঁচে থাকবে।’

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close