×

খেলা

চ্যাম্পিয়নদের মতোই ফিরল বায়ার্ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২০, ১১:০৬ এএম

চ্যাম্পিয়নদের মতোই ফিরল বায়ার্ন

তৃতীয় গোলের পর সতীর্থরা কোরেন্টিন তোলিসোকে অভিনন্দন জানাচ্ছেন

চ্যাম্পিয়ন্স লিগের গত মৌসুমে কোনো ম্যাচ না হেরেই শিরোপা জিতেছিল জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। এবারের মৌসুমে গ্রুপ পর্বের শুরুটাও তারা করল চ্যাম্পিয়নদের মতোই। বুধবার রাতে নিজেদের প্রথম ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদকে ৪-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। দলের হয়ে জোড়া গোল করেছেন গত মৌসুমের ফাইনালের জয়ের নায়ক কিংসলে কোম্যান। অন্য দুটি গোল লিওন গোরেতস্কা ও তোলিসোর।

নিজেদের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় বায়ার্ন। ২৮তম মিনিটে কোম্যানের গোলের পর বিরতির চার মিনিট আগে আরেকটি গোল করেন গোরেতস্কা। তবে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল আতলেতিকো। তবে বাঁ দিক থেকে সতীর্থের গোলমুখে বাড়ানো বলে পা লাগাতে পারেননি লুইস সুয়ারেস। পঞ্চদশ মিনিটে ছয় গজ বক্সের বাইরে থেকে নিকলাস সুলের শট পোস্টে লাগলে জাল অক্ষত থাকে অ্যাতলেটিকোর।

৬৬তম মিনিটে ব্যবধান ৩-০ করে বর্তমান চ্যাম্পিয়নরা। এবারের গোলটি গোরেতস্কার। ম্যাচের ১৮ মিনিত বাকি থাকতে একক নৈপুণ্যে স্কোরলাইন ৪-০ করে প্রতিপক্ষকে কোণঠাসা করে ফেলেন কোম্যান। ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে ডিফেন্ডার ফেলিপেকে কাটিয়ে ছোট ডি-বক্সের মধ্যে থেকে কোনাকুনি শটে গোলটি করেন তিনি।

গ্রুপের আরেক ম্যাচে সালসবুর্কের মাঠে ২-২ গোলে ড্র করেছে লোকোমোতিভ মস্কো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App