×

সারাদেশ

গৌরীপুরে শুভ্র হত্যা মামলার ইউপি চেয়ারম্যানসহ ৪ জন রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২০, ০১:০৮ পিএম

গৌরীপুরে শুভ্র হত্যা মামলার ইউপি চেয়ারম্যানসহ ৪ জন রিমান্ডে

ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান

ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলায় গ্রেফতারকৃত ৪ আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।বুধবার (২১ অক্টোবর) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।  এর মধ্যে প্রধান আসাবি বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জান রিয়াদকে তিনদিন আর বাকী তিনজনকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, গ্রেফতারকৃত চার আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে বিচারক মাহাবুবা আক্তার প্রধান আসামি বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে তিনদিন আর বাকী তিন আসামি জাহাঙ্গীর রাসেল ও মজিবুরকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত শনিবার (১৭ অক্টোবর) রাতে গৌরীপুর মধ্য বাজারে চা খাওয়ার সময় সন্ত্রাসীরা এলোপাথারী কুপিয়ে শুভ্রসহ তিনজনকে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন ও পুলিশ তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে শুভ্র মারা যায়।

ঘটনার দুইদিন পর ১৯ অক্টোবর নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এতে বিএনপি নেতা ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও পৌর আ”লীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সহ ১৪ জনের নামে এবং ৭/৮ অজ্ঞাত নামে একটি মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App