×

খেলা

এখনো সেরে ওঠেননি রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২০, ০৯:১০ পিএম

এখনো সেরে ওঠেননি রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো।

নেশন্স লিগে পর্তুগালের হয়ে খেলতে নিজ দেশ পর্তুগালে যান ক্রিশ্চিয়ানো রোনালদো। আর সেখানে গিয়েই করোনায় আক্রান্ত হন তিনি। গত ১৩ অক্টোবর জানা যায় রোনালদো তার দেহে প্রাণঘাতী এই ভাইরাস বহন করে চলছেন। এই ভাইরাসে আক্রান্ত হলে ৭-৮ দিন সময় লাগে। তবে ১০ দিন পর ফের করোনা পরীক্ষা করার পর রোনালদো জানতে পেরেছেন এখনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আছেন তিনি।

আর এখনো করোনা থেকে সেরে না ওঠায় রোনালদো আগামী ২৮ অক্টোবর বার্সার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলতে পারবেন না। উয়েফার নিয়ম অনুযায়ী কোনো খেলোয়াড় যদি করোনায় আক্রান্ত হয় তাহলে সেই খেলোয়াড়কে উয়েফার কোনো ম্যাচে খেলতে হলে ওই ম্যাচের ১ সপ্তাহ আগে করোনা ভাইরাস থেকে সেরে উঠতে হবে। যেহেতু ওই ম্যাচটি মাঠে গড়াতে আর ১ সপ্তাহই বাকি আছে ফলে রোনালদোর আর ম্যাচটিতে খেলা হচ্ছে না।

রোনালদো ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে আসার পর মেসির সঙ্গে একই ম্যাচে আর মাঠে নামা হয়নি তার। এবার চ্যাম্পিয়ন্স লিগে একই গ্রুপে বার্সা ও জুভেন্টাস পরে যাওয়ায় তাদের দুজনকে আবার একসঙ্গে মাঠে দেখার প্রহর গুনছিলেন ফুটবল সমর্থকরা। কিন্তু করোনা ভাইরাস সব পন্ড করে দিয়েছে।

এদিকে রোনালদো বর্তমানে রয়েছেন ইতালিতে। সেখানে তার বাড়িতে রয়েছেন তিনি। আর বাড়িতে থাকা অবস্থায় নিজের রূপ পাল্টে ফেলেছেন তিনি। চুলের স্টাইলের জন্য বিখ্যাত রোনালদো তার চুল ফেলে দিয়েছেন। তাকে ন্যাড়া মাথায় দেখে অবাক হয়েছেন অনেকে। রোনালদোকে দেখে মনে হচ্ছে যেন অনেক বয়স হয়ে গেছে তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App