জাতির পিতার নামে আন্তর্জাতিক পুরষ্কার সংক্রান্ত কমিটির সভা

আগের সংবাদ

এখনো সেরে ওঠেননি রোনালদো

পরের সংবাদ

বৃষ্টির কারণে পিছিয়ে গেল ফাইনাল

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২০ , ৯:০৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০২০ , ৯:০৭ অপরাহ্ণ

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে আগামীকাল ফাইনাল ম্যাচ দুদিন পিছিয়ে দিয়েছে বিসিবি। শুক্রবারের ফাইনাল রবিবার দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে। হোম অব ক্রিকেট মিরপুরে ফাইনালে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশের বিপক্ষে মাঠে নামবে নাজমুল হোসেন শান্তর দল। তবে তার আগে ক্রিকেটপ্রেমীদের একটি সুখবর দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এতদিন ফেসবুকে লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে প্রেসিডেন্টস কাপের সব ম্যাচ দেখেছে দর্শক। ফাইনাল ম্যাচটি সরাসরি টেলিভিশেনে দেখা যাবে। বাংলাদেশ টেলিভিশন প্রেসিডেন্টস কাপের ফাইনাল সরাসরি সম্প্রচার করবে। তাই ক্রিকেটপ্রেমীরা ঘরে বসেই খেলাটি সরাসরি দেখতে পাবেন। তাছাড়া ফাইনালে কে ট্রফি উঁচিয়ে ধরে চ্যাম্পিয়ন হওয়ার শেষ হাসি হাসবে তা জানতে অধীর অপেক্ষায় আছেন ক্রিকেটপ্রেমীরা। ম্যাচ শেষেই জানা যাবে রিয়াদ নাকি শান্তর হাতে উঠবে বিসিবি প্রেসিডেন্টস কাপের শিরোপ।

এছাড়া একটা অদ্ভুত বিষয় না বলেই নয়। তা হলো, শুরুর মতো শেষ লড়াইটাও হচ্ছে রিয়াদ ও শান্ত বাহিনীর মধ্যেই। এর আগে গত ১১ অক্টোবর প্রেসিডেন্টস কাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল দুদল। ফাইনালেও ফের রিয়াদ একাদশের বিপক্ষে লড়াই করবে শান্তরা।

এবার বিসিবি প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টের শুরু থেকেই বেশ দাপটে খেলেছে শান্ত একাদশ। প্রথম ম্যাচে রিয়াদ একাদশ সব উইকেট খুইয়ে ১৯৬ রান করে। জবাবে ২ তরুণ তৌহিদ হৃদয় আর ইরফান শুক্কুরের জোড়া হাফসেঞ্চুরিতে ৪ উইকেটের জয়ে আসর শুরু করেছিল শান্ত বাহিনী। এরপর রবিন লিগের ফিরতি পর্বের লড়াইয়ে নিজদের চতুর্থ ম্যাচে ১৩১ রানের বড় ব্যবধানে রিয়াদদের বিপক্ষে জিতেছে শান্তরা। তার মানে প্রেসিডেন্টস কাপে শান্ত বাহিনীর সঙ্গে লড়াই করে এখনো পেরে ওঠেনি রিয়াদের দল। শুধু তাই নয়, পুরো আসরে শান্তরা মাত্র একবারই হেরেছে। তবে সেটা রিয়াদদের বিপক্ষে নয়, তামিম বাহিনীর কাছে। এবারের প্রেসিডেন্টস কাপে তামিমের দল একটি ম্যাচই জিতেছে তাও আবার শান্ত বাহিনীর বিপক্ষে। তবে যাই হোক ফাইনালে শিরোপা জিততে অভিজ্ঞ রিয়াদ বাহিনের বিপক্ষে তরুণ শান্তর দল হাড্ডাহাড্ডি লড়াই করবে তা নতুন করে বলার কিছু নেই।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close