রুশ কবি সের্গেই ইয়েসিনিনের জন্মবার্ষিকী উদযাপন

আগের সংবাদ

কবি শামসুর রাহমানের ৯২তম জন্মদিন উদযাপন

পরের সংবাদ

থ্রো-বলে আনসার নারীদের হ্যাটট্রিক শিরোপা

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২০ , ৯:২০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০২০ , ৯:২০ অপরাহ্ণ

ওয়ালটন জাতীয় নারী থ্রো-বল চ্যাম্পিয়নশিপের এবারের শিরোপা জিতেছে বাংলাদেশ আনসার। তারা টুর্নামেন্টে কোনো ম্যাচ না হেরেই মুকুট জেতার গৌরব অর্জন করেছে। আজ পল্টনে অনুষ্ঠিত খেলায় আনসার ৩-০ সেটে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে।

এবারের আসর ছিল জাতীয় নারী থ্রো-বল চ্যাম্পিয়নশিপের চতুর্থ আসর। তিন দিনব্যাপী এ প্রতিযোগিতায় অংশ নিয়েছিল ৮টি দল। ৮ দলকে দুগ্রুপে ভাগ করে প্রতিযোগিতা হয়েছে। এ আসরে চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে টানা তিন টুর্নামেন্টে শিরোপা জিতল আনসারের নারীরা। প্রথম আসরে প্রতিযোগিতায় অংশ নিলে হয়তো টানা চতুর্থবারের মতোই শিরোপা জেতার রেকর্ড গড়ত তারা।

ফাইনালের আসার আগে গ্রুপপর্বে বাংলাদেশ আনসার প্রথম ম্যাচে হারিয়েছে কুমিল্লাকে। দ্বিতীয় ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল মিরপুর থ্রো-বল একাডেমি। তৃতীয় ম্যাচে আনসার হারায় রাজশাহীকে। ফাইনালে ওঠার লড়াইয়ে তারা হারিয়েছে খুলনাকে।

ম্যাচ শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়। পাশাপাশি চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এ ছাড়া অংশ নেয়া সবগুলো দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেয়া হয়েছে।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ ক্রীড়া সংগঠক আলহাজ ফরিদা আক্তার বেগম।

উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টও মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ থ্রো-বল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যরা।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়