সাদুল্লাপুরে অগ্নিকাণ্ডে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

আগের সংবাদ

শুদ্ধি অভিযান কোন পথে

পরের সংবাদ

ত্রিকোণ হৃদয়ের ‘মেঘনা’

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২০ , ১০:৫৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২০ , ১১:১১ পূর্বাহ্ণ

মাঝি ও তার বউ প্রসূন আজাদের ছোট সংসারে হঠাৎ আগমন ঘটে মাঝির বোহিমিয়ান বাউল বন্ধু সুরুজ গায়েন। বাউল তার ছন্দহীন জীবনে গাঁথতে চায় বন্ধুপত্নীকে। মাঝি বউয়ের পতিভক্তি-ভালোবাসায় গল্পে আসে নতুন মাত্রা। সুর-ছন্দ কথায় গল্পের পৃষ্ঠায় রয়েছে চমকে সুরুজ গায়েন ছন্দ পতন ঘটাতে এগিয়ে যায় মেঘনার অভিমুখে। মাঝির বন্ধুর প্রতি অকৃত্রিম কৃতজ্ঞতা ও বউয়ের প্রতি সরল-সুন্দর ভালোবাসায় সিদ্ধান্ত নিতে নাটকীয়তায় এগিয়ে আসে মেঘনা।

ত্রিকোণ হৃদয়ের গল্পের যবনিকায় নাটকে আনে অন্য মাত্রা। সেলিম রেজা সেন্টুর প্রয়োগভাবনা ও নাট্যকার ফারজানা আফরীন রূপার এই ত্রিকোণ প্রেমের গল্পের এই নাটক ‘মেঘনা’ আগামীকাল রাতে প্রচার হবে এনটিভিতে। নাটকটিতে মাঝি চরিত্রে আজাদ আবুল কালাম, মেঘনা চরিত্রে প্রসূন আজাদ ও সুরুজ গায়েন চরিত্রে অভিনয় করেছেন রাহুল আনন্দ।

নাটকটি সম্পর্কে সেলিম রেজা সেন্টু বলেন, ভিন্নধর্মী এই নাটকটি দর্শকদের মনে নতুন করে দাগ কাটতে সক্ষম হবে বলে মনে করি। ৪২ মিনিটের এই নাটকটি একটি নির্দিষ্ট সময় বা বৃত্তের বাইরে জীবনের গল্প হিসেবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমরা সবাই মিলে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়