আত্মঘাতী গোলে জিতল লিভারপুল

আগের সংবাদ

প্রথমে গোল হজম করেও ম্যনসিটির বড় জয়

পরের সংবাদ

চ্যাম্পিয়নদের মতোই ফিরল বায়ার্ন

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২০ , ১১:০৬ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০২০ , ১১:০৬ পূর্বাহ্ণ

চ্যাম্পিয়ন্স লিগের গত মৌসুমে কোনো ম্যাচ না হেরেই শিরোপা জিতেছিল জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। এবারের মৌসুমে গ্রুপ পর্বের শুরুটাও তারা করল চ্যাম্পিয়নদের মতোই। বুধবার রাতে নিজেদের প্রথম ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদকে ৪-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। দলের হয়ে জোড়া গোল করেছেন গত মৌসুমের ফাইনালের জয়ের নায়ক কিংসলে কোম্যান। অন্য দুটি গোল লিওন গোরেতস্কা ও তোলিসোর।

নিজেদের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় বায়ার্ন। ২৮তম মিনিটে কোম্যানের গোলের পর বিরতির চার মিনিট আগে আরেকটি গোল করেন গোরেতস্কা। তবে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল আতলেতিকো। তবে বাঁ দিক থেকে সতীর্থের গোলমুখে বাড়ানো বলে পা লাগাতে পারেননি লুইস সুয়ারেস। পঞ্চদশ মিনিটে ছয় গজ বক্সের বাইরে থেকে নিকলাস সুলের শট পোস্টে লাগলে জাল অক্ষত থাকে অ্যাতলেটিকোর।

৬৬তম মিনিটে ব্যবধান ৩-০ করে বর্তমান চ্যাম্পিয়নরা। এবারের গোলটি গোরেতস্কার। ম্যাচের ১৮ মিনিত বাকি থাকতে একক নৈপুণ্যে স্কোরলাইন ৪-০ করে প্রতিপক্ষকে কোণঠাসা করে ফেলেন কোম্যান। ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে ডিফেন্ডার ফেলিপেকে কাটিয়ে ছোট ডি-বক্সের মধ্যে থেকে কোনাকুনি শটে গোলটি করেন তিনি।

গ্রুপের আরেক ম্যাচে সালসবুর্কের মাঠে ২-২ গোলে ড্র করেছে লোকোমোতিভ মস্কো।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়