সৃজিত-মিথিলার সংসারে বাড়ল ২ সদস্য

আগের সংবাদ

যাত্রী-পথচারিদেরও সচেতনতা বাড়াতে হবে

পরের সংবাদ

করোনায় আরও ২৪ মৃত্যু, শনাক্ত ১৬৯৬

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২০ , ৩:৩৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০২০ , ৯:৪৯ অপরাহ্ণ

এ নিয়ে দেশে করোনায় শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩ লাখ ৯৪ হাজার ৮২৭ জন। হস্পতিবার (২২ অক্টোবর), করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে প্রাপ্ত তথ্যমতে, গত ২৪ ঘন্টায় সারা দেশে নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪ হাজার ৬১১টি।

আর দেশের মোট ১১০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১৪,৯৫৮টি। এর মধ্যে ১,৬৯৬ জনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। যেখানে পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১১.৩৪ শতাংশ। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে ২২ লাখ ২১ হাজার ৩৬৯টি। এ পর্যন্ত পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৭.৭৭ শতাংশ।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২৪‌ জনের মধ্যে ১৮ জন পুরুষ ও ৬ জন নারী। শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১.৪৬ শতাংশ। এ পর্যন্ত মৃত্যুবরণ করা ৫,৭৪৭ জনের মধ্যে ৪ হাজার ৪২২ জন পুরুষ ও ১,৩২৫ জন নারী। আর গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরো ১ হাজার ৬৮৭ জন।

শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৭৮.৬৫ শতাংশ। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়ালো ৩ লাখ ১০ হাজার ৫৩২ জন। বর্তমানে মোট কোয়ারেন্টিনে রয়েছেন ৩৯ হাজার ৮৭১ জন ব্যক্তি। আর, আইসোলেশনে রয়েছেন ১২ হাজার ১৫০ জন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close