রিয়ালকে হারের স্বাদ দিল শাখতার

আগের সংবাদ

চ্যাম্পিয়নদের মতোই ফিরল বায়ার্ন

পরের সংবাদ

আত্মঘাতী গোলে জিতল লিভারপুল

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২০ , ১০:৩৮ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০২০ , ১০:৩৮ পূর্বাহ্ণ

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে ডাচ ক্লাব আয়াক্সের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে লিভারপুল। গত মৌসুমে রেকর্ড গড়ে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হওয়া লিভারপুল ম্যাচটিতে জয় পেয়েছে আয়াক্সের নিকোলাস তাগলিয়াফিকোর আত্মঘাতী গোলে।

ম্যাচের ৩৫ মিনিটের সময় বল নিয়ে আয়াক্সের জালের কাছে চলে আসেন মানে। তিনি তখন জাল লক্ষ্য করে শট করেন। আর তার করা শটই ভুলে নিজেদের জালে ঢুকিয়ে ফেলেন নিকোলাস।

ম্যাচটিতে লিভারপুল খেলে তাদের সেরা ডিফেন্ডার ভার্জিল ভন ডাইককে ছাড়া। এভারটনের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে ইনজুরিতে আক্রান্ত হন তিনি। যার ফলে পুরো মৌসুমের জন্য ছিটকে গেছেন তিনি।

আর ভন ডাইকের অনুপস্থিতি লিভারপুল বেশ ভালোভাবেই টের পেয়েছে। প্রথমার্ধে তারা বেশ কয়েকবার গোল হজম করা থেকে বেঁচে গেছে। আয়াক্সের লিসান্দ্রো মার্টিনেজেরের হেড আদ্রিয়ান ক্লিয়ার না করলে গোল হজমই করে বসতো দি রেডরা। এরপর রায়ান গ্রেভেনবার্চের করা শট অল্পের জন্য গোল বারের উপর দিয়ে যায়।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close