বালিয়ান ইউপিতে স্বামীর আসনে স্ত্রীর বিজয়

আগের সংবাদ

বিতর্কিত শিক্ষকের অধীনে এমফিল-পিএইচডি গবেষণা

পরের সংবাদ

ফাইনালিস্ট পিএসজিকে হারের স্বাদ দিল ম্যানইউ

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২০ , ১০:৪৮ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২০ , ১০:৪৮ পূর্বাহ্ণ

গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলেছিল নেইমার জুনিয়রের পিএসজি। শিরোপা জিততে না পারলেও প্রায় প্রতিটি ম্যাচে নান্দনিক ফুটবল উপহার দিয়েছে দলটি। ফাইনালিস্টরাই এবার হারল ভাঙাচোরা ইউনাইটেডের বিপক্ষে। গ্রুপপর্বের প্রথম ম্যাচে নিজেদের মাঠে ২-১ গোলের পরাজয় দেখেছে তারা। গত মৌসুমেও এই ম্যানচেস্টারের বিপক্ষেই হেরেছিল পিএসজি।

পিএসজি ম্যাচে আধিপত্য ধরে রাখলেও শুরুতে লিড পায় ইংলিশ ক্লাবটি। ২০তম মিনিটে মার্সিয়ালকে ডি-বক্সে পেছন থেকে আবদু দিয়ালো ফাউল করলে পেনাল্টি পায় ইউনাইটেড। ব্রুনো ফার্নান্দেসের দুর্বল শট ঝাঁপিয়ে ফেরান নাভাস। কিন্তু পিএসজি গোলরক্ষক আগেই গোললাইন ছেড়ে বেরিয়ে আসায় ভিএআর দেখে ফের পেনাল্টি শটের সিদ্ধান্ত দেন রেফারি। এবার আর হতাশ করেননি ফার্নান্দেস। গত ফেব্রুয়ারিতে ইউনাইটেডের জার্সিতে অভিষেকের পর সব প্রতিযোগিতা মিলিয়ে দলটির হয়ে ১২টি পেনাল্টি শট নিয়ে ১১টিতে লক্ষ্যভেদ করলেন ফের্নান্দেস। এরপর আত্মঘাতী গোলে সমতায় ফেরে স্বাগতিকরা।
গ্রুপের আরেক ম্যাচে ঘরের মাঠে লাইপজিগ ২-০ গোলে হারায় ইস্তানবুল বাসাকসেহিরকে।

ডিনি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়