‘আজাদ কাশ্মিরে’ পাকিস্তানের বর্বরতার চিত্র

আগের সংবাদ

নারীরা দুর্গা হোক, ধর্ষক অসুর শায়েস্তা করুক!

পরের সংবাদ

পুলিশ আতঙ্কে ছাদ থেকে পড়ে জুয়াড়ির মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২০ , ১০:০৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২০ , ১০:০৪ অপরাহ্ণ

রাজধানীর আগারগাঁওয়ে নির্মানাধীন ভবনে জুয়া খেলার সময় পুলিশ আতঙ্কে পালাতে গিয়ে নিচে পড়ে সবুজ হাওলাদার (৪০) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। সে সেনেটারী ঠিকাদারী কাজ করতো।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে আগারগাঁও বিএনপি বাজার জনতা হাউজিং পানির ট্যাংকি এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত রাত সাড়ে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী মো. বিল্লাল হোসেন জানান, এলাকাতে সবুজ সেনেটারী মিস্ত্রীর কাজ ঠিকা নিয়ে লোক দিয়ে কাজ করাতো। দীর্ঘদিন ধরেই সে এই এলাকাতে ভাড়া থাকে। আজ বুধবার সন্ধ্যায় জনতা হাউজিং এর গেটের পাশেই নির্মানাধীন একটি ৯তলা ভবনের ৫ম তলায় সবুজ সহ কয়েকজন বসে জুয়া খেলছিলো ও আড্ডা দিচ্ছিলো। তখন পুলিশ আতঙ্কে দৌড়াদৌড়ি করে পালাতর গিয়ে ভবন থেকে নিচে পড়ে যায় সে। পরে ভবনের নিচে থেকে তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পঙ্গু হাসপাতাল, পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত সবুজের ছোট ভাই শামীম হাওলাদার জানান, তাদের বাড়ি বরিশাল বাকেরগঞ্জ উপজেলার খোদাবক্সকাঠি গ্রামে। তার বাবার নাম মৃত আঃ মজিদ হাওলাদার। অন্তঃস্বত্ত্বা ২য় স্ত্রী ও ১ছেলেকে নিয়ে জনতা হাউজিং এ থাকতো। তার বড় স্ত্রী ৩সন্তান নিয়ে গ্রামের বাড়িতে থাকেন।

শেরেবাংলানগর থানার উপ পরিদশর্ক (এসআই) মোঃ জামিল হোসেন জানান, সন্ধ্যায় ওই নির্মানাধীন ভবনের সামনে আমার ডিউটিতে ছিলাম। তখন ওই ভবন থেকে নিচে পড়ে যায় সবুজ। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালর নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে প্রতিবেশীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়