নারীরা দুর্গা হোক, ধর্ষক অসুর শায়েস্তা করুক!

আগের সংবাদ

বাজার নিয়ন্ত্রণে গুরুত্ব দিন

পরের সংবাদ

দেশে ৩০ হাজার ২১৩ পুজা মণ্ডপে পুজার আয়োজন

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২০ , ১০:১৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২০ , ১০:৪১ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনার নীতিতে বাংলাদেশ চলছে বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করছে। বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর খামার বাড়ির কৃষিবিদ ইন্সটিটিউটে সনাতন সমাজ কল‍্যাণ সংঘ আয়োজিত শারদীয় দুর্গোৎসবের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃপ্রতিম। একে অপরের সঙ্গে মিলেমিশে চলে বলেই বাংলাদেশ সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেয়না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে ভালোবাসেন। জনগণকে নিয়ে এগিয়ে যাচ্ছেন। তিনি যা আহবান করেন বাংলাদেশের জনগণ তাতেই সাড়া দেয়। প্রধানমন্ত্রীর আহবানে দেশের মানুষ জঙ্গি সন্ত্রাসীদের বর্জন করেছে। মন্ত্রী বলেন, ‘সারাদেশে এ বছর ৩০ হাজার ২১৩ টি পুজা মণ্ডপে পুজার আয়োজন করা হয়েছে। পুজায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল রয়েছে।

স্বাস্থবিধি মেনে; মাস্ক পরিধান করে পুজায় আসার আহবান জানান মন্ত্রী। পূজার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষক লীগ এবং সনাতন সমাজ কল‍্যাণ সংঘের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ; বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল‍্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়