একুশের গ্রন্থমেলা নিয়ে দোলাচলে লেখক প্রকাশক প্রচ্ছদ শিল্পীরা

আগের সংবাদ

তজুমদ্দিনে ১৬ জেলে আটক

পরের সংবাদ

চেলসিকে রুখে দিল সেভিয়া

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২০ , ১১:১৬ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২০ , ১১:১৭ পূর্বাহ্ণ

প্রিমিয়ার লিগে গত কয়েকটি ম্যাচে আক্রমণভাগ দুর্দান্ত হলেও রক্ষণভাগের দুর্বলতায় ভুগছিল চেলসি। চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে হলো উল্টো। রক্ষণভাগ ভাল খেললেও জাল ভেদ করতে পারেননি আক্রমণভাগের ফুটবলাররা। নিজেদের মাঠে স্প্যানিশ ক্লাবটির বিপক্ষে গোলশূন্য ড্র করেছে তারা।
দুই দলই সুযোগ তৈরি করল বেশ কিছু। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতা আর প্রতিপক্ষ গোলরক্ষকের দৃঢ়তায় মিলল না গোলের দেখা। অমীমাংসিতভাবে শেষ হলো চেলসি ও সেভিয়ার লড়াই। ঘরের মাঠে ৩১তম মিনিটে প্রথমবার লক্ষ্যে শট নিতে পারে চেলসি। কিন্তু ডি-বক্সের ভেতর থেকে টিমো ভেরনারের দুর্বল শট সহজেই ধরে ফেলেন সফরকারী গোলরক্ষক।

প্রথমার্ধে দুদলই বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করেছিল। ফরোয়ার্ডদের ব্যর্থতায় শেষ পর্যন্ত গোল করতে পারেনি কোনো দলই। বিরতির পর আক্রমণে ধার বাড়ে চেলসির। ৫৬তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ভেরনারের জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। ৬৭তম মিনিটে ইভান রাকিতিচের কর্নার থেকে সেভিয়ার এক খেলোয়াড়ের বুলেট গতির ভলি উড়ে যায় ক্রসবারের সামান্য ওপর দিয়ে।
গ্রুপের আরেক ম্যাচে ঘরের মাঠে রাশিয়ান ক্লাব ক্রাসনোদারের সঙ্গে ১-১ ড্র করে ফরাসি ক্লাব রেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close