সত্যজিতের জন্মশতবার্ষিকীতে আসছে ফেলুদা ও শঙ্কু চমক

আগের সংবাদ

পরীক্ষা ছাড়াই শিক্ষার্থীরা পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হবে

পরের সংবাদ

এবার ভুল করতে চান না জাহানারা

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২০ , ১২:১৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২০ , ১২:২৪ অপরাহ্ণ

নারী আইপিএলের তৃতীয় আসরে এবার টাইগ্রেস দলের দুই ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম খেলবেন। এটা পুরনো খবর যা, ক্রিকেটপ্রেমীরা আগেই জেনেছেন। নতুন খবর হলো, আইপিএলে খেলতে আজ আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা হয়েছেন জাহানারা ও সালমা। বাংলাদেশ সময় সকাল ১০টা ১০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে যাত্রা শুরু করেছেন তারা। বিসিবির দেয়া সূত্র মতে,আজ (বুধবার) দুপুরের মধ্যেই আমিরাতে পৌঁছে যাবেন জাহানারা ও সালমা। সেখানে পৌঁছে ছয়দিন টুর্নামেন্টের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের। আগামী ২৮ অক্টোবর থেকে শুরু হবে টুর্নামেন্টের প্রস্তুতি।

আগামী ৪ নভেম্বর (মঙ্গলবার) শুরু হবে নারী আইপিএলের তৃতীয় আসরের খেলা। গত আসরের মতো এবারও ভেলোসিটির জার্সি গায়ে খেলতে নামবেন টাইগ্রিস দলের স্টাইলিশ পেসার জাহানারা আলম। আর সালমা খেলবেন ট্রেইলব্ল্যাজার্সের হয়ে।
প্রথমদিন মাঠে নামবে জাহানারার ভেলোসিটি ও বর্তমান চ্যাম্পিয়ন সুপারনোভাস। পরদিনই মুখোমুখি হবে সালমা-জাহানারার ট্রেইলব্ল্যাজার্স ও ভেলোসিটি। ৯ নভেম্বর হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।এবার আইপিএলে ভালো খেলতে চান জাহানারা।ঢাকা ত্যাগ করার আগে এমন প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

আগেরবার রানার্সআপ হওয়ায় সেই আক্ষেপ ঘোচাতে চান। এ বিষয়ে জাহানারা বলেন, গতবার আমরা চ্যাম্পিয়ন হওয়ার দ্বারপ্রান্তে গিয়েও হতে পারিনি। তাই আমার আফসোস রয়ে গেছে, ফাইনাল ম্যাচের ফাইনাল ওভারটা। এই ধরণের পরিস্থিতিতে আবার পড়লে নিজের সেরাটা দিয়ে দলের জয়ে অবদান রাখতে হার্ট অ্যান্ড সোল ট্রাই করবো।
আশা করছি আইপিএলের মূল ম্যাচে উপযুক্ত পারফরম্যান্স দেখাতে পারবো। ইনশা আল্লাহ।

নারী আইপিএলের তিন দলের স্কোয়াড-
ভেলোসিটি : মিথালি রাজ (অধিনায়ক), ভেদা কৃষ্ণামুর্থি (সহ-অধিনায়ক) শেফালি ভার্মা (উইকেটরক্ষক), একতা বিশট, মানসি জোশি, শিখা পান্ডে, দেবিকা বৈদ্য, শুশ্রী দিব্যদর্শিনী, মানালি দক্ষিণী, লেই কাসপেরেক, ড্যানিয়েল ওয়েট, সুন লুস, জাহানারা আলম এবং এম আনাঘা।

ট্রেইলব্ল্যাজার্স : স্মৃতি মান্ধানা (অধিনায়ক), দিপ্তী শর্মা (সহ-অধিনায়ক), পুনম রাউত, রিচা ঘোষ, ডি হেমালাথা, নুজহাত পারভিন (উইকেটরক্ষক), রাজেশ্বরী গায়কোয়ার, হারলিন দেওল, ঝুলন গোস্বামী, সিমরান দিল বাহাদুর, সালমা খাতুন, সোফি একস্লেস্টোন, নাত্থাকান চানথাম, দেবেন্দ্র ডটিন এবং কাশভি গৌতম।

সুপারনোভাস: হারমানপ্রিত কৌর (অধিনায়ক), জেমাইমা রদ্রিগেজ (সহ-অধিনায়ক), চামারি আতাপাত্তু, প্রিয়া পুনিয়া, অনুজা পাতিল, রাধা যাদব, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), শশীকলা সিরিওয়ার্দেনে, পুনম যাদব, শাকেরা সেলমান, অরুন্ধিতি রেড্ডি, পুজা ভাস্ত্রাকার, আয়ুশি সনি, আয়াবঙ্গা খাকা এবং মুসকান মালিক।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়