×

খেলা

ভ্যানগাড়িতে বসবাস করেন অস্ট্রেলিয়ান বক্সার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২০, ১১:৩৮ এএম

ভ্যানগাড়িতে বসবাস করেন অস্ট্রেলিয়ান বক্সার

ভ্যান গাড়িতে বান্ধবীর সঙ্গে বক্সার জিমি ক্রূয়েট

ক্রীড়াঙ্গন মানেই হলো টাকার ছড়াছড়ি। সফল ক্রীড়াবিদরা কাড়ি কাড়ি টাকা আয় করেন ভালো খেলে। তেমনই ভালো খেলোয়াড়দের মধ্যে ১ জন হলেন অস্ট্রেলিয়ান বক্সার জিমি ক্রুয়েট। তিনি কয়েক দিন আগে একটি বক্সিং ম্যাচে তার প্রতিপক্ষ বক্সারকে মাত্র ২ মিনিটের মধ্যে হারিয়ে দেয়। আর এই ম্যাচ জয়ের মাধ্যমে নিজের পকেটে প্রায় ৯০ হাজার ইউরো পুরেন জিমি।

কোনো খেলোয়াড় টাকাকড়ি কামাতে পারলে পাল্টে ফেলেন তাদের চাল চলন। দামি বাড়ি গাড়ি কিনে অন্যদের চোখ ধাঁধিয়ে দেন তারা। তবে এদিক দিয়ে সবার চেয়ে আলাদা জিমি ক্রুয়েট। দামি বাড়ি কিনবেন তো দূরে থাক একটি ভালো বাড়িও ভাড়া নিয়েও থাকেন না তিনি। বাসার বদলে থাকেন একটি ভ্যান গাড়িতে। সেই ভ্যান গাড়িকেই নিজের বাসা বানিয়ে নিয়েছেন তিনি। ভালো বাড়ির বদলে তিনি ভ্যান গাড়িতে থাকেন কারণ বাসা ভাড়া দেয়া ও অন্যন্য বিল দেয়াটাকে ঘৃণা করেন তিনি।

এ বিষয়টি নিজেই জানিয়েছেন জিমি। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি বাসা ভাড়ার বিল দেয়া ঘৃণা করি। আমি এজন্য ভ্যানে থাকতে ভালোবাসি। আমার কাছে ভ্যানের জীবন খুব ভালো লাগে। আমি এটিকে নিজের মতো করে সাজিয়ে নিয়েছি। এটার মধ্যে পানির ব্যবস্থা আছে, সোলার পাওয়ার আছে। আমি আমার নিজের জন্য এটির মধ্যে সবই করেছি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App