অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা নিবে ঢাবি

আগের সংবাদ

ঘরে ঢুকে সহপাঠীকে ধর্ষণচেষ্টা, স্কুলছাত্র গ্রেপ্তার

পরের সংবাদ

সুষ্ঠু নির্বাচন দিলে প্রধানমন্ত্রীকে বিশ্রামে যেতে হবে

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০ , ৫:৩১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২০ , ৮:৩৪ অপরাহ্ণ

সুষ্ঠু নির্বাচন দিলে প্রধানমন্ত্রীকে বিশ্রামে যেতে হবে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, আমরা যদি প্রধানমন্ত্রীকে সুস্থ্য দেখতে চাই, তাহলে তাঁর এখন বিশ্রাম প্রয়োজন। তবে বিশ্রামেরও একটা পদ্ধতি আছে, তা হলো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে ইতিহাসের পাতায় তাঁর নাম লিখিয়ে বিশ্রামে যেতে হবে।

মঙ্গলবার (২০ অক্টেবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে নাগরিক ঐক্যের উদ্যোগে মাহমুদুর রহমান মান্নার ওপর হামলার প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমাদের দেশে প্রত্যেকটা সাধারণ মানুষের জীবন বিপদগ্রস্ত। মাফিয়ারা সব জায়গায় ছড়িয়ে পড়েছে। এই মাফিয়া ছড়াতে ছড়াতে একদিন নিজের ঘরে আগুন দেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু কন্যা হিসেবে আমি ওনাকে সবসময় প্রশংসা করি। উনিও হয়তো এর থেকে রেহাই পাবেন না, যদি না তিনি এখনই এই মাফিয়াদের বিরুদ্ধে কোনো কিছু না করেন। তিনি বলেন, মান্নার ওপর ছাত্রলীগ, যুবলীগ হামলা করেছে। প্রধানমন্ত্রীর তো অনেক গোয়েন্দা বাহিনী, তারা নিশ্চই তাকে বলেছে। এই গোয়েন্দা বাহিনী তাঁর বিপদ ডেকে আনবে।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, শুধু তাহাজ্জত নামাজ পড়লেই হবে না। দেশে ন্যায়বিচার ও শান্তি প্রতিষ্ঠা করতে হবে। আপনার পিতার একটু গুণ অর্জন করুন। খোদা আপনাকে হেদায়েত দান করুক।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়