ভোট ডাকাতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ কর্মসূচি

আগের সংবাদ

ভয়ঙ্কর কিশোর গ্যাং

পরের সংবাদ

কালেরপাড়া ইউপি নির্বাচন

ধুনটে আ.লীগ মনোনিত প্রার্থী হারেজ চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০ , ৮:৫৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২০ , ৮:৫৪ অপরাহ্ণ

বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হারেজ উদ্দিন আকন্দ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ৬হাজার ৫০ভোট পেয়েছেন।

তাঁর প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে সাজ্জাদ হোসেন শিপন মোটরসাইকেল প্রতীকে ৪হাজার ৩২০ভোট, তারিকুল ইসলাম ঘোড়া প্রতীকে ৩হাজার ৪০৯ ভোট ও লিটন আহমেদ আনারস প্রতীকে ২১৪ভোট পেয়েছেন।

কালেরপাড়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন মঙ্গলবার (২০অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ করা হয়েছে। কালেরপাড়া ইউনিয়নের মোট ২১হাজার ১৩জন ভোটার রয়েছেন। এরমধ্যে ১৩ হাজার ৯৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এছাড়া ১১৬টি ভোট বাতিল হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল ৭টার মধ্যে নির্বাচন কেন্দ্রগুলোতে ব্যালট পেপার পৌছানো হয়। সকাল ৮টার পর থেকেই কেন্দ্র গুলোতে ভোটারদের দীর্ঘ সারি দেখা যায়। সকাল ৯টায় একযোগে ৯টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়। ভোট কেন্দ্রের ভিতরে এবং বাহিরে ছিলো শান্তিপূর্ণ পরিবেশ। যার কারণে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। ভোট কেন্দ্র এলাকায় ছিলো উৎসব মুখর পরিবেশ। সুষ্ঠ ও সুন্দর ভাবে ভোট দিতে পারায় ভোটাররা সন্তুষ্টি প্রকাশ করেছেন। বিকাল ৫টায় ভোট গ্রহণ শেষ করে কেন্দ্র গুলোতে ভোট গননা শুরু হয়। সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচন ঘিরে অপ্রতিকর কোন ঘটনা ঘটেনি।

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেস আলী বলেন, কালেরপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আ.লীগ মনোনিত প্রার্থী হারেজ উদ্দিন আকন্দ নৌকা প্রতীকে ৬হাজার ৫০ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪হাজার ৩২০ ভোট।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়