ফুটবলারদের নামে যত ধর্ষণ মামলা

আগের সংবাদ

স্বপ্নের ব্যালন ডি’অর দলে মেসি-রোনালদো

পরের সংবাদ

ডু প্লেসিসের স্ত্রীর অভিলাষ

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০ , ৯:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২০ , ১০:১২ অপরাহ্ণ

গত আগস্ট মাসে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডু প্লেসিসকে দ্বিতীয় কন্যা সন্তান উপহার দেন তার স্ত্রী ইমারি ভিসার। মহামারি করোনা ভাইরাসের মধ্যে ফের বাবা হওয়ায় বেশ খুশি হয়েছিলেন ডু প্লেসিস। তার দ্বিতীয় কন্যার নাম দেন তিনি জোওয়াই।

তবে সদ্যই মা হওয়া ইমারি ভিসার শুধু দুই কন্যা নিয়ে খুশি নন। তিনি আবারো মা হতে চান। ফের মা হওয়ার আবদার নিয়ে ডু প্লেসিসকে উদ্দেশ করে নিজের ইনস্ট্রাগ্রামে তিনি একটি পোস্ট দেন। সেই পোস্টে ইমারি ভিসা লেখেন ‘চলো আরো কিছু বাচ্চার বাবা-মা হই’। তবে ইমারি এই আবদারটি করেছেন মজা করে। ডু প্লেসিসও তার স্ত্রীর সঙ্গে একটু খুনশুঁটি করেন। তিনি তার স্ত্রী ইমারির পোস্টটি নিজের ইন্সট্রাগ্রামে শেয়ার করেন। আর শেয়ার করা পোস্টটিতে তিনি লেখেন, ‘চলো আরো বাচ্চা নেয়া যাক। আমি তৈরি আছি।’

গত ২০ আগস্ট তার দ্বিতীয় কন্যার জন্ম হয়। দ্বিতীয় সন্তানের বাবা হয়ে ডু প্লেসিস বেশ উচ্ছ¡সিত হন তিনি। এ নিয়ে ইনস্ট্রাগ্রামে এক দীর্ঘ পোস্ট দেন তিনি। ডু প্লেসিস তার পোস্টে লেখেন, ‘অদ্ভুদ নতুন জীবনের আগমন ঘটছে এই পৃথিবীতে। আর এই আগমন আমাকে থামিয়ে দিয়েছে আর ভাবাচ্ছে কি সুন্দরভাবে আমরা সৃষ্ট হয়েছি। জোওয়াই তোমাকে এই অনিন্দ সুন্দর পৃথিবীতে স্বাগতম। আমরা তোমাকে কোনো শর্ত ছাড়াই ভালোবেসে যাব এবং আমার সবকিছু দিয়ে তোমাকে রক্ষা করে যাব। তোমাকে অনেক ভালোবাসি।’

এদিকে বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার জন্য সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন ফাফ ডু প্লেসিস। তিনি গতবারের মতো এবারো চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। চেন্নাইয়ের হয়ে এই মৌসুমটায় বেশ ভালোই খেলছেন প্লেসিস। নিয়মিত রান পাচ্ছেন তিনি। তবে তার দল চেন্নাইয়ের অবস্থা বেশ শোচনীয়। তারা ম্যাচের পর ম্যাচ হেরেছে। আর এর ফলে বলতে গেলে এ বছর চেন্নাইয়ের প্লে অফে জায়গা করে নেয়ার সম্ভাবনা শেষ হয়ে গেছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়