৫ টাকা বাড়িয়ে আলুর দাম নির্ধারণ করলো সরকার

আগের সংবাদ

রুটিন করে প্রতি রাতে বলাৎকার করতেন নাছির হুজুর

পরের সংবাদ

জানুয়ারিতে ডিপাইকে কিনবে বার্সা

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০ , ৭:২৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২০ , ৭:২৫ অপরাহ্ণ

লুইস সুয়ারেজকে বিদায় দেয়ার পর একজন স্ট্রাইকার কেনা অপরিহার্য হয়ে পড়েছিল স্প্যানিশ ক্লাব বার্সেলোনার। অবশ্য ট্রান্সফারের তারিখ শেষ হওয়ার আগেই স্ট্রাইকার কিনতে চেয়েছিল দলটি। এক্ষেত্রে তাদের পছন্দের তালিকায় ছিলেন লিওনের ডাচ ফুটবলার মেমফিস ডিপাই। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থই হন রোনাল্ড কোম্যান। এবার ডিপাইকে সামনের জানুয়ারিতে বার্সায় আনার কথা জানালেন এই কোচ।

কোম্যানের ইঙ্গিত, সামনের বছরই তাকে কেনার জন্য বার্সেলোনা চেষ্টা করবে। তাকে এখানে পেতে আমার ভালো লাগবে। সে একজন মহৎ খেলোয়াড়, যার ভেতর গুণ আছে। আমরাও তার মতো একজনকে চাই। তবে আমি জানি না ওই সময় ক্লাবের আর্থিক অবস্থা কেমন থাকবে। এ জন্য অপেক্ষা করতে হবে, দেখতে হবে কী হয়। সত্যিকার অর্থে বিষয়টা আমার ওপর নির্ভর করছে না। ক্লাব ব্যাপারটি দেখবে।

অনেক বার্সা ফরোয়ার্ড নাকি পায়ে বল চান। নইলে গোল করতে হিমশিম খান। ডিপাইয়ের ক্ষেত্রে তা সম্পূর্ণ আলাদা। কোম্যান জানান, সে শক্ত, গতিমান এবং স্ট্রাইকার পজিশনে খেলার পাশাপাশি বাম উইঙ্গার হিসেবেও খেলতে পারে। এ নিয়ে আমি তার সঙ্গে কথাও বলেছি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়