কুড়িগ্রামে পলাতক আসামির মৃত্যুদণ্ডের আদেশ

আগের সংবাদ

মান্দায় উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থীর জয়

পরের সংবাদ

চাটমোহরে বিএনপির ৪ নেতা আটক

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০ , ৮:৩৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২০ , ৮:৩৯ অপরাহ্ণ

পাবনার চাটমোহরে বিএনপির বিক্ষোভ কর্মসূচির পরে ৪ নেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে বিএনপির বিক্ষোভ কর্মসূচির পরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পৌর বিএনপির আহবায়ক আসাদুজ্জামান আরশেদ, মথুরাপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ইছাহাক আলী, ডিবিগ্রাম ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক বিপ্লব হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আসাদুজ্জামান লেবু।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান জানান, পাবনা-৪, ঢাকা-৫ ও নওগা-৬ আসনে পুনঃ নির্বাচন দাবীতে কেন্দ্রিয় বিক্ষোভ কর্মসূচির আওতায় চাটমোহর জিরো পয়েন্ট আমতলা মোরে বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। সমাবেশ শেষে পুলিশ ৩ নেতা ও পৌর সদরের ষ্টার মোর থেকে আরেক নেতাকে আটক করে নিয়ে যায়।
চাটমোহর উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম বলেন, ৪ নেতাকে পুলিশ আটক করেছে শুনেছি। তবে কেনো আটক করা হযেছে তা আমাদের জানানেই।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আমিনুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। কোন অপরাধ না করলে ছেড়ে দেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়