স্বপ্নের ব্যালন ডি’অর দলে মেসি-রোনালদো

আগের সংবাদ

নেপালের বিপক্ষে প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের

পরের সংবাদ

অন্ডকোষে আঘাত পেয়ে রক্তাক্ত ব্রাজিলিয়ান ফুটবলার

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০ , ৯:৫৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২০ , ৯:৫৫ অপরাহ্ণ

ফ্লামেঙ্গো বনাম করিন্থিয়াসের ম্যাচ। তখন খেলা চলছে ৩৮তম মিনিটের। এক মিনিট পরেই ঘটে মারাত্মক দুর্ঘটনা। প্রতিপক্ষ খেলোয়াড়ের ট্যাকলে অন্ডকোষে ব্যথা পান ফ্লামেঙ্গোর ডিফেন্ডার গুস্তাবো হেনরিক। অল্প সময় ব্যবধানেই রক্তে রক্তাক্ত হয়ে যায় তার শর্টস। মাঠও ছাড়তে হয় বাকি ম্যাচ রেখে।
ব্রাজিলের প্রথম সারির দুই দলের খেলায় এমন ঘটনা। ম্যাচে অবশ্য শেষ পর্যন্ত বড় ব্যবধানে জয় পেয়েছে গুস্তাবো হেনরিকের দল। করিন্থিয়াসকে তারা হারিয়েছে ৫-১ গোলের বিশাল ব্যবধানে। তার চেয়েও বড় খবর গুস্তাবোর দুর্ঘটনার ব্যাপারটি। ২৭ বছর বয়সি এই খেলোয়াড় মাঠ ছাড়েন রক্তাক্ত অবস্থায়। তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসা দেয় ফ্লামেঙ্গোর মেডিকেল টিম। এমন ঘটনার পর ফুটবল ভক্তদের সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন শোকের ছায়া। তেমনি একজন ভক্ত বলেন, বাস্তবিক অর্থেই এটা দেখার পর ব্যথাটা আমি অনুভব করতে পারছি। আরেকজন লেখেন, প্রত্যেক মানুষের জন্যই এমন ঘটনা দুঃস্বপ্নের সমান।

একজন গুস্তাবোর এমন অবস্থা যাতে দ্রæত কাটিয়ে উঠতে পারেন সেটি উল্লেখ করে বলেন, আশা করি, সে দ্রæতই সুস্থ হয়ে উঠবে। কারোরই এমন ব্যথা পাওয়া ঠিক নয়। ঈশ্বর তাকে আরোগ্য দান করুন। এদিকে কয়েক দিন আগে ইনজুরিতে পড়েছেন লিভারপুলের ডাচ ডিফেন্ডার ভার্জিল ফন ডাইকও। তিনি আঘাত পেয়েছেন পায়ে। এ জন্য অস্ত্রোপচারও করাতে হবে। ডাইকের ইনজুরির চেয়েও গুরুতর গুস্তাবোর ইনজুরি। এ সম্পর্কে এক ফুটবল ভক্ত বলেন, এটা পৃথিবীর সবচেয়ে কষ্টদায়ক ইনজুরি।

এ ম্যাচে জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে ফ্লামেঙ্গো। ১৭ ম্যাচে ৩৪ পয়েন্ট তাদের। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে ইন্টারন্যাসিওনাল।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়