×

খেলা

নতুন প্রেমে মাইকেল ক্লার্কের সাবেক স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২০, ০৯:২৫ পিএম

নতুন প্রেমে মাইকেল ক্লার্কের সাবেক স্ত্রী

মাইকেল ক্লার্ক,কিলি বোল্ডি ও জেমস কোর্টনি

অস্ট্রেলিয়ার সাবেক টেস্ট অধিনায়ক মাইকেল ক্লার্ক মডেল তারকা কিলি বোল্ডিকে ২০১২ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন। কিলি ছিলেন ক্লার্কের ছোট বেলার সঙ্গী। ছোট থেকে বড় হওয়ার সময় তাদের মধ্যে জন্ম নেয় ভালোবাসা। আর সেই ভালোবাসাকে ক্লার্ক রূপ দেন বিয়েতে।

কিন্তু সেই ভালোবাসায় ভাটা পড়ে ২০১৮ সালে স্ত্রী কিলির সঙ্গে তার বন্ধু সিডনি পাব ব্যারনের একটি ঘনিষ্ঠ ছবি ক্লার্কের সামনে আসলে। ওই ঘটনার জেরে ১৮ বছরের দীর্ঘ ভালোবাসার ইতি টেনে ২০২০ সালের ফেব্রুয়ারিতে ঘোষণা দেন কিলির সঙ্গে তার সম্পর্ক ছিন্ন হওয়ার কথা। এরপর এ কদিন সঙ্গী ছাড়াই ছিলেন দুজন।

তবে সম্প্রতি মডেল তারকা কিলিকে অস্ট্রেলিয়ার রেসার ভি ৮ সুপারকার চ্যাম্পিয়ন জেমস কোর্টনির সঙ্গে সখ্যতা করতে দেখা গিয়েছে। স্থানীয় সংবাদ মাধ্যমের খবর অনুয়ায়ী, ছোট বেলা থেকেই কার রেসের ওপর প্রবল জোক ছিল কিলির। তাই ৪০ বছর বয়সি কোর্টনির প্রেমে মজেছেন সাবেক অজি অধিনায়কের প্রাক্তন স্ত্রী। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ দুজনের ছবি শেয়ার করেছেন কিলি যেখানে তাদের দুজনকে ট্রাক শুট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। তবে এ দুজনের সখ্যতা আরো দু বছর আগে গড়ে ওঠেছে বলে জানা যায়।

উল্লেখ্য, ৪ বছরের একমাত্র মেয়ে কেলসেই লির বেড়ে ওঠার ব্যাপারে কিলি ক্লার্ক দম্পতি আদালতের শরণাপন্ন হলে আদালত বাবা-মা দুজনকেই দায়িত্ব দেন মেয়েকে দেখভালো করার জন্য। বর্তমানে লি তার মা কিলির সঙ্গে রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App