×

খেলা

তিন গোলের লিড নিয়েও জয়হীন টটেনহ্যাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২০, ১০:০৭ এএম

তিন গোলের লিড নিয়েও জয়হীন টটেনহ্যাম

ওয়েস্ট হ্যামের গোলপোস্ট লক্ষ করে শট নেন টটেনহ্যামের হ্যারি কেন

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ তিন গোলের লিড নিয়েও জয়ের দেখা পায়নি হোসে মরিনহোর টটেনহ্যাম। নিজেদের মাঠে সফরকারী ওয়েস্টহ্যামের বিপক্ষে ৩-৩ গোলে ম্যাচ শেষ করেছে স্বাগতিকরা। টটেনহ্যামের হয়ে জোড়া গোল করেন স্ট্রাইকার হ্যারি কেন। একটি গোল পান হিয়ং মিন সন। ওয়েস্টহ্যামের হয়ে দুটি গোল করেন বালবুয়েনা ও লানজিনি। অন্য গোলটি আত্মঘাতী। দিনের অন্য ম্যাচে ব্রাইটনের বিপক্ষে ১-১ গোলে ড্র ইওরেছে ক্রিস্টাল প্যালেস।

নিজেদের মাঠে ম্যাচের শুরুতেই সনের গোলে এগিয়ে যায় টটেনহ্যাম। এরপর আট মিনিটে একটি এবং ১৬ মিনিটে আরেকটি গোল করে জোড়া গোল করেন কেন। ব্যবধান তখন ৩-০। ফলে পুরো তিন পয়েন্ট পেয়েই ম্যাচ শেষ করবে ভেবেছিল স্বাগতিকরা। হয়েছে উলটো। প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধের খেলা চলছিল এই স্কোরলাইনেই। টটেনহ্যামের বিপত্তি বাধে ৮২ মিনিটে। তখন এক গোল ব্যবধান কমায় ওয়েস্টহ্যাম। এরপর আর ১২ মিনিটের মধ্য সমতায় ফেরে দলটি। ফলে শেষ পর্যন্ত নিশ্চিত জেতা ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় টটেনহ্যামকে।

এই ম্যাচ শেষে ৮ প্যেন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে টটেনহ্যাম। তাদের চেয়ে এক পয়েন্ট কম নিয়ে ৮ নম্বরে রয়েছে ওয়েস্টহ্যাম। সবার শীর্ষে আছে এভারটন। পাঁচ ম্যাচে তাদের ১৩।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App