×

খেলা

আবেগের মূল্য নেই এমবাপ্পের কাছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২০, ০৯:৩৪ পিএম

আবেগের মূল্য নেই এমবাপ্পের কাছে

এডিসন কাভানির সঙ্গে এমবাপ্পে

আবেগ দিয়ে ভালোবাসা হয়। খেলাধুলা হয় না। এই জিনিসটিই আবার নতুন করে মনে করিয়ে দিয়েছেন পিএসজি তারকা ফুটবলার কাইলান এমবাপ্পে। কারণ খেলাধুলায় যদি আবেগকে ঠাঁই দেয়া হয় তাহলে তা ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। এ কথাটি বেশ ভালোভাবেই জানেন এমবাপ্পে।

মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। আর পিএসজির ম্যানইউর মোকাবিলা করা মানে এডিসন কাভানির মোকাবিলা করবেন এমবাপ্পে। কাভানি ৭ মৌসুম পিএসজিতে কাটানোর পর এই মৌসুমের শুরুতে ম্যানইউতে যোগ দেন।

পিএসজির বিপক্ষে আজকের ম্যাচটির মাধ্যমে ম্যানইউর হয়ে অভিষেক হবে কাভানির। আর এই ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমবাপ্পেকে জিজ্ঞেস করা হয় কাভানির বিপক্ষে খেলতে তার অস্বস্তি লাগবে কিনা। এমন প্রশ্নের জবাবে এমবাপ্পে বলেন, ‘একটুও না। সে এখন আরেক দলে রয়েছে। আমি তার সাফল্য কামনা করি। কিন্তু সে আর আমাদের কেউ নেই। আমরা তার বিরুদ্ধে খেলব এবং জেতার চেষ্টা করব। সে আমার সাবেক সতীর্থ বলে কোনো ছাড় দেব না।’

এমবাপ্পের সঙ্গে কাভানি সব মিলিয়ে ৩টি মৌসুম খেলেছেন। আর এই ৩ মৌসুমে ৩ বারই ফরাসি কাপের শিরোপা জিতেছেন তারা। কাভানি পিএসজিতে যোগ দেন ২০১৩ সালে। তিনি ক্লাবটির হয়ে ২০০টি গোল করেন। আর এর মাধ্যমে পিএসজির ফুটবল ইতিহাসে তিনি সর্বোচ্চ গোলদাতার মালিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App