পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধে কঠোর ভূমিকা চাই

আগের সংবাদ

স্পিকারের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ

পরের সংবাদ

শ্যুটিংয়ে আঘাত পেলেন আমির খান

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০ , ১০:১৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৯, ২০২০ , ১০:১৩ অপরাহ্ণ

লাল সিং চাড্ডার শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন আমির খান। সেটে উপস্থিত সূত্রের খবর অনুযায়ী ছবির কিছু অ্যাকশন সিক্যুয়েন্স শ্যুট করতে গিয়েই পাঁজরে চোট পেয়েছেন অভিনেতা আমির খান। কিন্তু এই আঘাত তাঁকে কাজ করা থেকে আটকে রাখতে পারেনি মোটেই। অবস্থা ঠিক কতটা গুরুতর তা বিচার করে পরমুহূর্তেই পেন কিলার ওষুধ খেয়ে কাজ শুরু করে দেন আমির খান।

কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে যেহেতু সেটে বাড়তি আয়োজন করতে হচ্ছে, তাই মিস্টার পারফেকশনিস্ট চাননি তাঁর জন্যে শ্যুটিংয়ের কোনও ক্ষতি হোক। তাই পাঁজরের যন্ত্রণাকে পাশ কাটিয়ে চালিয়ে গিয়েছেন কাজ। এর আগেও এই ছবির একটি দৃশ্য শ্যুট করতে গিয়ে ক্লান্তির কারণে অসুস্থ হয়ে পড়েন আমির খান। সসময় লাগাতার দৌড়ানোর কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

চলতি বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল লাল সিং চাড্ডার। কিন্তু সেই তারিখ পিছিয়ে ২০২১ সালের বড়দিনে মুক্তির ঘোষণা আসে।

এই ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে কারিনা কাপুরকে। তিনি ছাড়াও রয়েছেন আলিয়া ভাট, রণবীর সিং, জাহ্নবী কাপুর, ভূমি পেদনেকর, অনিল কাপুর এবং ভিকি কৌশল।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close