প্রাথমিক শিক্ষা অধিদফতরের নতুন ডিজি মনসুরুল আলম

আগের সংবাদ

কালেরপাড়া ইউপি চেয়ারম্যান পদে ভোটযুদ্ধ কাল

পরের সংবাদ

যুবলীগ কর্মী হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০ , ৮:২২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৯, ২০২০ , ৮:২২ অপরাহ্ণ

বাউফলের দাশপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসনেকে যুবলীগ কর্মী  হত্যা মামলায় জামিন না দিয়ে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৯অক্টোবর) পটুয়াখালী জেলা জজ আদালত এ আদেশ দেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, চলতি বছরের ২৪ মে বাউফল পৌর শহরে বাউফল থানা সংলগ্ন জেলা পরিষদ ডাক বাংলোর সামনে একটি তোরণ নির্মাণ করাকে কেন্দ্র করে বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের সর্মথকদের ধারালো অস্ত্রের কোপে  সাবকে চীফ হুইপ ও স্থানীয় এমপি আ.স.ম ফরিোজ সমর্থিত যৃবলীগ কর্মী তাপস নিহত হয়।

এ ঘটনায় তাপসের বড় ভাই পংকজ কুমার দাস বাদী হয়ে বাউফলের পৌর মেয়র জিয়াউল হক জুয়লেকে প্রধান আসামি করে বাউফল থানায় ৩৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার আসামি দাশপাড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন নিয়েছিলেন। জামিনের সময় শেষে আজ সোমবার (১৯ অক্টোবর) জাহাঙ্গীর হোসেন পটুয়াখালী জেলা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক  রোকসানা পারভীন জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদশে দেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়