কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, আটক ১

আগের সংবাদ

হতবাক প্রীতি জিনতা এখনো কাঁপছেন

পরের সংবাদ

কিশোর গ্যাং পারভেজ গ্রুপের ৭ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০ , ৫:২১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৯, ২০২০ , ৬:০০ অপরাহ্ণ

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- মো. সাগর ওরফে রোমান, মো. হাতেম আলী, মুক্তারুজ্জামান, মো. রাকিব সিকদার, মো. আলামিন হোসেন, মো. হৃদয় ও মো. জীবন। গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে শেরেবাংলা নগরের ৬০ ফিট রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা, ২টি ছুরি ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

কিশোর গ্যাং পারভেজ গ্রুপের ব্যবহারিত জিনিস

সোমবার (১৯ অক্টোবর) র‌্যাব-২ এর এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত এবং তারা নিজেরাও নেশা জাতীয় দ্রব্য সেবন করে।

র‌্যাবের হাতে গ্রেপ্তার কিশোর গ্যাং পারভেজ গ্রুপ

পাশাপাশি গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে শেরেবাংলা নগরের বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় চুরি ছিনতাই, মারামারি, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিলো। এছাড়াও তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। পারভেজ গ্রুপের সব সদস্যকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়