নির্বাচক খোঁজছে বিসিবি, দৌড়ে এগিয়ে রাজ্জাক-নাফিস

আগের সংবাদ

সম্ভাবনার রুপালি ইলিশ

পরের সংবাদ

আত্রাইয়ে নব-নির্বাচিত সাংসদকে সংবর্ধনা

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০ , ৯:৪৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৯, ২০২০ , ৯:৪৩ অপরাহ্ণ

নওগাঁর আত্রাইয়ে নব-নির্বাচিত এমপি আনোয়ার হোসেন হেলালকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (১৯শে আক্টোবর) দুপুরে নব-নির্বাচিত এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল গাড়ির বহর নিয়ে আত্রাইয়ে নেতাকর্মী, সমর্থক এবং ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করতে আসেন। তার আগমন জানতে পেরে উপজেলা  ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন, জনপ্রতিনিধি, বিভিন্ন বণিক সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আনোয়ার হোসেন হেলাল বলেন, আপনাদের ভালোবাসায় আজ আমি ইউনিয়ন চেয়ারম্যান থেকে এমপি হতে পেড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

উপজেলা আ’লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান আফছার আলী, যুবলীগ সভাপতি ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম,উপজেলা মহিলালীগের সভাপতি মহিলা ভাইস-চেয়ারম্যান মমতাজ বেগম-সহ আত্রাই উপজেলা আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়