×

খেলা

১ লাখ টাকার চেক পেয়ে আবেগাপ্লুত সুজন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ০৮:৪৯ পিএম

১ লাখ টাকার চেক পেয়ে আবেগাপ্লুত সুজন

অসুস্থ ফুটবলার সুজনের হাতে অনুদানের চেক তুলে দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

করোনা দুর্যোগের শুরু থেকেই অসচ্ছল ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠকদের সহায়তা করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এবার কিডনি রোগে আক্রান্ত অসুস্থ ফুটবলার সুজনের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। জাহিদ আহসান রাসেল গণমাধ্যমের মাধ্যমে ফুটবলার সুজনের অসুস্থতার খবর জানতে পারেন।

রবিবার (১৮ অক্টোবর) সচিবালয়ে নিজ দপ্তরে অসুস্থ সুজনের চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে ১ লাখ টাকার চেক তুলে দিয়েছেন সুজনের হাতে। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল উদীয়মান ফুটবলার সুজনকে আশ্বস্ত করে বলেন, আমরা তোমার পাশে আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীকেও বিষয়টি জানাব এবং পরবর্তীতে প্রয়োজনে আরো সহযোগিতা করা হবে।

১ লাখ টাকার চেক পাওয়ার পর আবেগাপ্লুত সুজন বলেন, আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বিপদের সময় তিনি স্বতঃপ্রণোদিত হয়ে আমার পাশে দাঁড়িয়েছেন। প্রচন্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিল না। আমি কিডনি রোগী। সপ্তাহে ২-৩ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ১২০০ টাকা করে খরচ হয়। এই টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের কাছ থেকে। খুব ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রী মহোদয় আমাকে বাঁচার আশা দেখিয়েছেন। উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App