×

সারাদেশ

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় বিএনপি নেতাসহ আটক ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ১২:১৩ পিএম

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় বিএনপি নেতাসহ আটক ৪

মাসুদুর রহমান শুভ্র

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে গেল রাতে শনিবার (১৭ অক্টোবর) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৮ অক্টোবর) ভোররাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে ময়লাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামান রিয়াদও রয়েছেন।

গৌরীপুর থানা পুলিশ জানিয়েছে, শুভ্র হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে গৌরীপুর উপজেলা বিএনপির একাংশের যুগ্ম আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। রিয়াদকে শম্ভুগঞ্জে তার আত্মীয় বাড়ি থেকে এবং বাকি তিনজনকে ময়লাকান্দা ইউনিয়নের কাওরাইদ গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে বাকি তিনজনের নাম-পরিচয় জানাতে রাজি হয়নি পুলিশ।

গতকাল শনিবার (১৭ অক্টোবর) রাত ১০টার দিকে গৌরীপুর পৌর শহরের পান মহল এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে তার চেম্বারের সামনে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। হামলাকারীরা শুভ্রসহ আরো দুজনকে কুপিয়ে জখম করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App