×

খেলা

রোনালদোবিহীন ম্যাচে জুভেন্টাসের হোঁচট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ১০:১৬ এএম

রোনালদোবিহীন ম্যাচে জুভেন্টাসের হোঁচট

জুভেন্টাসকে সমতায় ফেরানোর নায়ক মোরাতা।

করোনা পজিটিভ হওয়ায় রাতে ইতালিয়ান সিরি আয় ক্রোটোনির বিপক্ষে ক্রিশ্চিয়ানো রোলান্দোকে ছাড়াই খেলতে নামে জুভেন্টাস। ক্রোটোনির মাঠে রোনালদোবিহীন ম্যাচে ১-১ গোলের ড্র পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয় সফরকারীদের। ক্রোটনির হয়ে গোলটি করেন নুয়ানকু। জুভেন্টাসের গোলটি আলভারো মোরাতার।

অপরদিকে ইন্টারমিলানের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে এসি মিলান। এ ম্যাচে এসি মিলানের হয়ে জোড়া গোল করেছেন ইব্রাহিমোভিচ। অন্যদিকে জার্মান বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখ ৪-১ গোলে হারিয়েছে আর্মিনিয়াকে।

প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লিগ ম্যাচে অনেকটা সময় এক জন কম নিয়ে খেলে ১-১ ড্র করেছে জুভেন্টাস। ম্যাচের দ্বাদশ মিনিটে নাইজেরিয়ার ফরোয়ার্ড নুয়ানকুর সফল স্পট কিকে এগিয়ে যায় ক্রোটোনি। ২১তম মিনিটে সমতা টানেন আলভারো মোরাতা। ফেদেরিকো চিয়েসার পাস পেয়ে কাছ থেকে ঠিকানা খুঁজে নেন এই স্ট্রাইকার। ম্যাচের দ্বিতীয়ার্ধে ১০ জনের দলে পরিণত হয় জুভেন্টাস। এরপর পুরো ম্যাচে আর কোনো গলের দেখা পায়নি উভয় দল।

এ ড্রয়ের ফলে চার ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে জুভ। পয়েন্ট টেবিলের শীর্ষে আছে এসি মিলান। ৪ ম্যাচে ১২ পয়েন্ট তাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App