×

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ছেলে নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ১০:৪৭ পিএম

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ছেলে নিহত

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ছেলে নিহত হয়েছে। রবিবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আনিসুর রহমান বাবুলকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার ছেলে সাদমান রাহিম (২২) ঘটনাস্থলেই নিহত হয়েছে।

নিহত আনিসুরের শ্যালক মো. মাহমুদ জানান, আনিসুর রহমান বাবুল দুই ছেলে ও স্ত্রী পরিবার নিয়ে মাতুয়াইল মধ্যপাড়া ৩৯ নম্বর বাসায় থাকেন। এটি তাদের স্থায়ী ঠিকানা। গ্রীন রোডে টাইলস এর ব্যবসা রয়েছে তার। তার বড় ছেলে সাদমান রাহিম বোরহানউদ্দিন কলেজের অনার্সের ২য় বর্ষের ছাত্র।

তিনি জানান, সন্ধ্যার দিকে খবর পাই তারা বাবা-ছেলে যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছে। তাদেরকে কোনাপাড়ার ফেমাস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে সেখানে গিয়ে তাদেরকে মুমুর্ষ অবস্থায় দেখতে পাই। সেখানকার চিকিৎসকরা রাহিমকে মৃত ঘোষণা করেছে। তার মৃতদেহ বাসায় নিয়ে যাওয়া হয়েছে। আর আনিসুরকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তাদের সঙ্গে আসা প্রতিবেশি সাদমান সাকিব ও জাকারিয়া আহমেদ নামের দুই যুবক জানান, বড় ছেলে সাদমান রাহিম ও ছোট ছেলে সাদমান ফাহিম সহ বাবা আনিসুর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় টিভিএস মোটরসাইকেল সার্ভিস সেন্টারে গিয়েছিল। সেখান থেকেই একটি মোটরসাইকেলে রাহিম ও তার বাবা আনিসুর রহমান ফিরছিল এবং আরেকটি মোটরসাইকেলে ফাহিম ছিল। কোনাপাড়া ধার্মিকপাড়া এলাকায় রাহিম অন্য একটি মোটরসাইকেলকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খায়। এতে তারা বাবা-ছেলে দুইজনে গুরুতর আহত হয়। পরে সেখান থেকে তাদের পাশের ফেমাস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আনিসুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App