×

বিনোদন

নতুন ‘হিরো’ নিয়ে আসছেন ওশিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ০৩:২৮ পিএম

নতুন ‘হিরো’ নিয়ে আসছেন ওশিন

‘ফুল স্ক্রিন প্রোডাকশন’ টিম

গত ১৬ অক্টোবর দিনব্যাপী দীপ্ত টিভির শুটিং সেটে বনেদী বাড়ির আদলে তৈরী বাড়িতে এক বিশাল কর্মযজ্ঞে ব্যস্ত সময় কাটিয়েছেন ‘ফুল স্ক্রিন প্রোডাকশন’ টিম। চারিদিকে লাইট দিয়ে আলোকিত সেটে সিনেমাটোগ্রাফার ক্যামেরায় চোখ রেখে শুট করেছেন। অভিনয়শিল্পীরাও পরিচালকের নির্দেশনায় ফুটিয়ে তুলছেন গল্পের চরিত্রগুলো, একটু দূরে স্ক্রিনে তীক্ষ্ণ দৃষ্টিতে তা পর্যবেক্ষন করেছেন তরুণ নির্মাতা ইফতেখার আহমেদ ওশিন।

মনমতো দৃশ্য বা অভিনয় না পেলে খানিকটা বিরক্তির ছাপ চোখেমুখে ফুটে উঠলেও সেটা আড়াল করে ছুটে যাচ্ছেন সিনেমাটোগ্রাফার কিংবা অভিনয়শিল্পীদের কাছে। সেট পর্যবেক্ষন, সংলাপ ঠিকঠাক হচ্ছে কিনা, এক্সপ্রেশন সংলাপের সঙ্গে মিলছে কিনা! সব কিছুই মনোযোগ সহকারে দেখছেন নির্মাতার সহকারীরাও। একটি দৃশ্যের শুট শেষ হলেই ছুটছেন পরবর্তী দৃশ্যের প্রস্তুতি নিতে। গোটা দিনের ক্লান্তি মুহূর্তেই মিলিয়ে যেতে দেখা যাচ্ছিলো এক একটি দৃশ্যে শেষ হলেই।

সম্প্রতি দীপ্ত টিভির শুটিং সেটে নির্মিত হলো ভারতের 'হিরো' মোটর সাইকেল কোম্পানির দুটি বিজ্ঞাপন চিত্র।

লিডিং এজেন্সি ‘ম্যাগনিটো ডিজিটাল’র হয়ে বিজ্ঞাপন চিত্র দুটি নির্মাণ করেছে ফুলস্ক্রিন প্রোডাকশন টিম। কৌশিক দে’র ক্রিয়েটিভ নির্দেশনায় এবং শুভ্র প্রতিমের স্ক্রিপ্টে নতুন এ বিজ্ঞাপন নির্মাণ করেছেন নির্মাতা ইফতেখার আহমেদ ওশিন।

নতুন এ বিজ্ঞাপন নির্মাণ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘সচরাচর বিজ্ঞাপনগুলো একটু সিরিয়াস, ইমোশনাল ধরণের হয়ে থাকে। কিন্তু এই স্ক্রিপ্ট দুটি আমরা যখন পড়ি তখন দেখলাম একটু হাস্যরসাতœক। তাই এই স্ক্রিপ্টে কাজ করার আগ্রহ ও বেড়ে যায়,তারপর ই আমি এবং আমার টিম পুরোদমে এই গল্পের উপর কাজ শুরু করি, প্রাক-পরিকল্পনা সম্পন্ন করি । এছাড়া এটি ম্যাগনিটো ডিজিটালের সঙ্গে আমাদের প্রোডাকশনের প্রথম কাজ। শুভ্র প্রতিম দা এবং কৌশিক দা'র সঙ্গে কাজ করার ইচ্ছে ছিলো অনেকদিন ধরে। সে সুযোগটা পেয়ে আর হাতছাড়া করতে চাই নি। যার ফলে কাজটি হয়েই গেলে। তাদের সঙ্গে আরো কাজ করবো হয়তো ভবিষ্যতে।’

প্রসঙ্গত, ইতোমধ্যেই বিভিন্ন ধাঁচের গল্পের বিজ্ঞাপন নির্মাণ করে নির্মাতা হিসেবে সুনাম কুড়িয়েছেন ওশিন। শীঘ্রই একটি ওয়েব সিরিজ নির্মাণ করবেন বলেও জানা গিয়েছে। তবে কবে এবং কোন প্ল্যাটফর্মের হয়ে সিরিজটি নির্মাণ করবেন সে বিষয়ে এখনো কিছু চূড়ান্ত হয় নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App