×

সারাদেশ

গোসল শেষে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার শিশু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০, ০৩:০১ পিএম

কিশোরগঞ্জের তাড়াইলের পার্শ্ববর্তী ইটনা উপজেলার রায়টুটী ইউনিয়নের রাজী গ্রামে ধর্ষণের শিকার হয়েছে সাড়ে তিন বছরের শিশু। শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে আজ শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন।

পাশাপাশি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাড়াইল থানার ওসি মুজিবুর রহমাকে এই বিষয়ে অবহিত করলে তিনি ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএমকে ঘটনাটি জানান। এ খবরের ভিত্তিতে ইটনা থানা পুলিশের একটি টিম বিকেলেই ঘটনাস্থল পরিদর্শন করে।

পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুরে পুকুরে গোসল সেরে শিশুটি বাড়ি ফিরছিল। এ সময় ইটনা উপজেলার রায়টুটী ইউনিয়নের রাজী গ্রামের কামাল মিয়ার ছেলে রাকিব (১৭)। শিশুটিকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এতে শিশুটি আহত হয়ে আর্তচিৎকার করতে থাকলে তার মা চিকিৎসার জন্য পার্শ্ববর্তী তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সে সম্পর্কে শিশুটির আপন চাচাতো ভাই। এই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে ধর্ষক রাকিব গাঢাকা দেয়।

এ ব্যাপারে ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বলেন, বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভুক্তভোগূর কাছ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App