ভ্যান চালককে মেরে ফেলার হুমকি দিলেন কর্মকর্তা

আগের সংবাদ

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ছেলে নিহত

পরের সংবাদ

শ্রমিক লীগের ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২০ , ১০:৩৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২০ , ১০:৫৬ অপরাহ্ণ

দির্ঘদিন অপেক্ষার পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করলো জাতীয় শ্রমিক লীগ। কার্যকরী সভাপতি মারা গেছে, ওই পদ বিলুপ্ত করে সহ সভাপতি করা হয়েছে। আপাতত ওই পদ ফাঁকা থাকবে। একই সঙ্গে শাহজান খানের পদও ফাঁকা থাকবে। তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়ামে চলে গেছেন বলে নিশ্চিত করেছেন আযম খসরু।

এর আগে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, আজ থেকে স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণার মাধ্যমে এ কার্যক্রম শুরু হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রোববার (১৮ অক্টোবর) স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক স্মরণসভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

তিনি জানান, সম্মেলন হওয়া সহযোগী সংগঠনগুলোর পূর্ণাঙ্গ কমিটি জমা পড়েছে। করোনার জন্য অনেকদিন ধরে সাংগঠনিক কার্যক্রম না চলায় এসব কমিটি করতে সময় লেগেছে। কিন্তু, এখন সব সংগঠনই পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দিয়েছে। এর ধারাবাহিকতায় আগামীকাল স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। তিনি জানান, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা শ্রমিক লীগ, মৎস্যজীবী লীগ, তাঁতী লীগের পূর্ণাঙ্গ কমিটিও পর্যায়ক্রমে ঘোষণা করা হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়